বাংলাদেশে প্রথম ট্যুরিজম ভিত্তিক নিউজ পোর্টাল|শনিবার, মে ১৮, ২০২৪
সাইটে আপনার অবস্থানঃ Home » জাতীয় » আন্দোলনের নামে চোরাগোপ্তা হামলা বন্ধ না করলে জনগণই তাদের প্রতিহত করবে

আন্দোলনের নামে চোরাগোপ্তা হামলা বন্ধ না করলে জনগণই তাদের প্রতিহত করবে 

নিজস্ব প্রতিবেদকঃ আন্দোলনের নামে চোরাগোপ্তা হামলা বন্ধ না করলে বিএনপিকে সন্ত্রাসী দল আখ্যা দিয়ে জনগণই তাদের প্রতিহত করবে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ। বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবসে শনিবার সকালে ধানমন্ডিতে জাতির জনকের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদনের পর হানিফ বিএনপির ডাকা অবরোধে সহিংসতার বিষয়ে কথা বলেন

mah
তিনি বলেন, “চোরগোপ্তা হামলা দিয়ে আতঙ্ক সৃষ্টি করা যায়, কিছু অর্জন করা যায় না। চোরাগোপ্তা হামলা বন্ধ না করলে জনগণ সন্ত্রাসী হিসেবে আখ্যা দিয়ে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেবে।”
৫ জানুয়ারি দশম সংসদ নির্বাচনের প্রথম বর্ষপূর্তিতে কর্মসূচি পালনে ব্যর্থ হওয়ার পর বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া সারা দেশে অবরোধের ডাক দেন।
পাঁচদিন ধরে চলা অবরোধে দেশের বিভিন্ন স্থানে বিএনপি-জামায়াত কর্মীদের সঙ্গে পুলিশ ও সরকার সমর্থকদের সংঘর্ষ ছাড়াও যানবাহনে আগুন দেওয়া, ভাংচুর, রেলপথে নাশকতার মতো ঘটনা ঘটছে।
মুসলমানদের অন্যতম বৃহৎ ধর্মীয় সম্মিলন বিশ্ব ইজতেমার সময়ও অবরোধ প্রত্যাহার না করায় বিএনপির কঠোর সমালোচনা করেন হানিফ।

শেয়ার করুন !!Share on FacebookTweet about this on TwitterShare on Google+Share on LinkedInShare on RedditBuffer this pageDigg thisShare on TumblrPin on PinterestShare on StumbleUponFlattr the authorEmail this to someone