বাংলাদেশে প্রথম ট্যুরিজম ভিত্তিক নিউজ পোর্টাল|Sunday, July 14, 2024
সাইটে আপনার অবস্থানঃ Home » বিবিধ » এই আন্দোলনেই সরকারকে পদত্যাগ করতে হবে

এই আন্দোলনেই সরকারকে পদত্যাগ করতে হবে 

প্রবাস ডেস্কঃ  এই আন্দোলনেই সরকারকে পদত্যাগ করতে হবে। এটা সময়ের ব্যাপার মাত্র। ফ্যাসিবাদী সরকারের পতনের লক্ষ্যে সকলকে ইস্পাত কঠিন ঐক্য গড়ে তোলে বাকশালী স্বৈরাচারদের ক্ষমতা থেকে টেনে হিচড়ে নামিয়ে চির বিদায় করা হবে। এই জালিম স্বৈরাচার সরকার পতনের আন্দোলন করতে ঘর থেকে জনগণ রাজপথে এসেছে, তা নিশ্চিত না করে তারা আর ঘরে ফিরে যাবে না। সরকারের পতনের মধ্যদিয়েই ধর্মীয় মূল্যবোধ ও গণতন্ত্র রক্ষা পাবে।finland

বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও ভাইস চেয়ারম্যান শমসের মুবিন চৌধুরীকে গ্রেফতারের প্রতিবাদে শুক্রবার সন্ধ্যায় হেলসিংকিতে আয়োজিত  এক প্রতিবাদ সভায় ফিনল্যান্ড বিএনপির নেতৃবৃন্দ এসব কথা বলেন।

ফিনল্যান্ড বিএনপির সাধারন সম্পাদক মবিন মোহাম্মদের পরিচালনায় ও সভাপতি জামান সরকারের সভাপতিত্বে প্রতিবাদ সভায় প্রধান বক্তা ছিলেন ফিনল্যান্ড বিএনপির প্রধান উপদেষ্টা ও প্রতিষ্ঠাতা সভাপতি প্রফেসর আবুল হাসেম চৌধূরী।

এ সমাবেশে আরো উপস্থিত ছিলেন- ফিনল্যান্ড বিএনপির সিনিয়র সহ সভাপতি মোকলেসুর রহমান চপল, সহ সভাপতি এজাজুল হক রুবেল, মোঃ আওলাদ হোসেন, প্রদীপ কুমার সাহা, বদরুম মনির ফেরদৌস, সিনিয়র যুগ্ম সম্পাদক মিজানুর রহমান মিঠু, সাংগঠনিক সম্পাদক গাজী সামসুল আলম, যুগ্ম সম্পাদক আলাউদ্দিন আহমেদ, আবদুল্লাহ আল মাসুদ, ইব্রাহিম খলিল, তাজুল ইসলাম, আনোয়ার হোসেন, নিজাম আহমেদ, সাইফুর রহমান সাইফ, মোস্তাক সরকার, মঞ্জুর রহমান, আবুল কালাম আজাদ, আশরাফ উদ্দিন, মনিরুল ইসলাম, সোলেমান মোঃ জুয়েল, সাজ্জাদ মুন্না, নুরুল ইসলাম, সাগর, আরিফুজ্জামান বাবু, মামুন হোসেন, মুকুল হোসেন, তানভীর আহমেদ, , নজরুল ইসলাম, মোঃ জুয়েল, আরিফ আহমেদ, নাজমুল হাসান, ফাহমিদ-উস-সালেহীন, মোহাম্মদ হাসিব উদ্দিন, সাজিদ খান জনি, খালেদুল ইসলাম, আজাদ আবুল কালাম, মোঃ সহিদুল, সাজিদ খান জনি, শাকিল নেওয়াজ, আজমাইন রহমান, সবুজ খান প্রমুখ।

 

শেয়ার করুন !!Share on FacebookTweet about this on TwitterShare on Google+Share on LinkedInShare on RedditBuffer this pageDigg thisShare on TumblrPin on PinterestShare on StumbleUponFlattr the authorEmail this to someone