বাংলাদেশে প্রথম ট্যুরিজম ভিত্তিক নিউজ পোর্টাল|মঙ্গলবার, মে ৭, ২০২৪
সাইটে আপনার অবস্থানঃ Home » জাতীয় » স্বেচ্ছায় অবরুদ্ধ হয়ে আছেন খালেদা জিয়া

স্বেচ্ছায় অবরুদ্ধ হয়ে আছেন খালেদা জিয়া 

নিজস্ব প্রতিবেদকঃ  ঢাকা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বলেছেন, আদালতে না যাওয়ার জন্যই স্বেচ্ছায় অবরুদ্ধ হয়ে আছেন খালেদা জিয়া। অথচ স্বেচ্ছায় অবরুদ্ধ থেকে সরকারের উপর দোষ চাপাচ্ছেন তিনি।
বুধবার সকালে রাজধানীর বঙ্গবন্ধু এ্যভিনিউস্থ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে বিএনপি-জামায়াতের ‘অবরোধ বিরোধী’ অবস্থানকালে সাংবাদিকদের মায়া বলেন, তিনি অবরোধ ডেকেছেন অথচ মাঠে কোন নেতাকর্মী নেই। দেশের কোথাও অবরোধ পালিত হচ্ছে না। ঘরে বসে অবরুদ্ধ থেকে অবরোধ ডাকলে অবরোধ পালিত হয়ে যায় না। এ জন্য নেতাকর্মীদের  স্বত:স্ফূর্ত অংশগ্রহণ থাকতে হয়

। maya
আ.লীগের এই নেতা বলেন, যে দলের মহাসচিব ভয়ে সাংবাদিকদের তীর্থস্থান জাতীয় প্রেসক্লাবে লুকিয়ে থাকে। তারা কি অন্দোলন করবে? নেতার বুকের পাঁটা থাকতে হয় বিশাল। স্বেচ্ছায় কারাবরণ করার ক্ষমতা যাদের নেই, তাদের দিয়ে খালেদা জিয়া দেশবাসীকে অবরুদ্ধ করে রাখতে পারবে না।
এসময় আরো বলেন, দেশের কোথাও অবরোধ চলছে না, চলবে না। ইজতেমার কারণে দেশের ধর্মপ্রাণ মানুষ এ অবরোধ মানবে না।
ত্রাণমন্ত্রী বলেন, পুলিশ পড়েছে বিপদে। রিজভী হাসপাতালে ভালোই ছিল, আঙ্গুর-কমলা খাচ্ছিল। আর সে বাথরুমের কথা বলে হাসপাতল থেকে পালিয়ে পুলিশকে ফেলেছে বিপদে।এখন তাকে নেতা-কর্মীরাও খুঁজে পাচ্ছে না। পুলিশ ও পাচ্ছে না।
মায়া বলেন, অবরোধ হলো রাজনীতির সর্বশেষ ট্রামকার্ড। খালেদার এই কার্ডটি বিফলে যাবে।
তিনি বলেন, একজন(তারেক রহামন) লন্ডনে বসে যা ইচ্ছা তা বলছে, কোন ধরণের সংস্কারের বালাই নেই। আরেকজন(খালেদা জিয়া) দেশে বসে কিছুদিন পরপর জনগণকে জিম্মি করছে। মা-ছেলে দুইজনকে বিচারের মুখোমুখো হতে হবে, এ থেকে রেহাই হবে না।
এসময় উপস্থিত ছিলেন, আওয়ামী লীগের প্রচার ও প্রকশনা সম্পাদক হাছান মাহমুদ, কার্যনির্বাহী সদস্য এনামুল হক শামীম, ঢাকা মহানগর আ.লীগের ভারপ্রাপ্ত সভাপতি এমএ আজিজ, সাংগঠনিক সম্পাদক শাহে আলম মুরাদ প্রমুখ।

শেয়ার করুন !!Share on FacebookTweet about this on TwitterShare on Google+Share on LinkedInShare on RedditBuffer this pageDigg thisShare on TumblrPin on PinterestShare on StumbleUponFlattr the authorEmail this to someone