বাংলাদেশে প্রথম ট্যুরিজম ভিত্তিক নিউজ পোর্টাল|বৃহস্পতিবার, মে ২, ২০২৪
সাইটে আপনার অবস্থানঃ Home » খেলা » দোয়া চেয়ে অস্ট্রেলিয়ায় সাকিব

দোয়া চেয়ে অস্ট্রেলিয়ায় সাকিব 

স্পোর্টস ডেস্কঃ    আইসিসি ক্রিকেট বিশ্বকাপের আগে গেল বছরের ডিসেম্বরে অস্ট্রেলিয়ায় শুরু হয়েছে বিগ ব্যাশের রোমাঞ্চকর আসর। অস্ট্রেলিয়ার টি-টোয়েন্টি ক্রিকেটের ঘরোয়া সেই প্রতিযোগিতায় অংশ নিতে গত রাতেই অস্ট্রেলিয়ার উদ্দেশ্য ঢাকা ছেড়েছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। আর ঢাকা ছাড়ার আগে নিজের ফেসবুকে ভক্তদের কাছে দোয়া চেয়েছেন তিনি।

skib

সোমবার ভোরে নিজের ফেসবুকে সাকিব লিখেন,‘Hello everyone! Heading off to Australia for the Big Bash League and the Cricket World Cup 2015, please pray for me so that I can make our country proud!!

বিগ ব্যাশ লীগ ও ক্রিকেট বিশ্বকাপে খেলতে অস্ট্রেলিয়া যাচ্ছি, দোয়া করবেন যাতে দেশকে গর্বিত করতে পারি। – সাকিব)

মেলবোর্ন রেনিগেডসের হয়ে বিগ ব্যাশে খেলবেন সাকিব। আর এই ক্রীড়াযজ্ঞ শেষে অস্ট্রেলিয়াতেই বাংলাদেশ দলের সঙ্গে যোগ দেবেন দেশসেরা ক্রিকেটার। প্রসঙ্গত, বিগ ব্যাশের লিগ পর্বে মেলবোর্ন রেনিগেডসের শেষ ম্যাচ ১৯ জানুয়ারি। অন্যদিকে বাংলাদেশ বিশ্বকাপের জন্য অস্ট্রেলিয়ার উদ্দেশ্যে উড়াল দেবে ২৪ জানুয়ারি। কাজেই বিগ ব্যাশ শেষ করে সাকিব অস্ট্রেলিয়াতেই দলের সঙ্গে যোগ দিতে পারবেন।

 

শেয়ার করুন !!Share on FacebookTweet about this on TwitterShare on Google+Share on LinkedInShare on RedditBuffer this pageDigg thisShare on TumblrPin on PinterestShare on StumbleUponFlattr the authorEmail this to someone