বাংলাদেশে প্রথম ট্যুরিজম ভিত্তিক নিউজ পোর্টাল|বুধবার, মে ১, ২০২৪
সাইটে আপনার অবস্থানঃ Home » জাতীয় » চুয়াডাঙ্গায় যাত্রীবাহী বাসে ছিনতাইকালে পাঁচ নারী ছিনতাইকারী আটক

চুয়াডাঙ্গায় যাত্রীবাহী বাসে ছিনতাইকালে পাঁচ নারী ছিনতাইকারী আটক 

images ai

ডেস্ক নিউজ : চুয়াডাঙ্গা প্রতিনিধি : চুয়াডাঙ্গা শহরের জীবননগর বাসস্ট্যান্ড এলাকা থেকে ৫ নারী ছিনতাইকারিকে আটক করেছে চুয়াডাঙ্গা সদর থানা পুলিশ। বুধবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে এলাকাবাসির কাছ থেকে খবর পেয়ে এদেরকে আটক করা হয়। আটককৃতরা হলো বাহারা বেগম (৩৭), ফিরোজা বেগম (২০), সুলেখা বেগম (১৮), সালমা খাতুন (২০) ও মধু মালা (২৬)। আটককৃতরা সকলেই ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর থানার দরমন্ডল গ্রামের বাসিন্দা।

চুয়াডাঙ্গা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) এরশাদুল কবীর চৌধুরী জানান, সন্ধ্যায় চুয়াডাঙ্গা থেকে জীবননগরগামি যাত্রীবাহী বাসে এক যাত্রীর গলায় থাকা একটি সোনার চেইন কৌশলে ছিনিয়ে নিয়ে শহরের জীবননগর বাসস্ট্যান্ড এলাকায় নামার চেষ্টা করে যাত্রীবেশী সংঘবদ্ধ ছিনতাইকারি দল। এ সময় ওই যাত্রীর চিৎকারে অন্য যাত্রীরা ছিনতাইকারি চক্রকে আটক করে পুলিশে খবর দেয়।

ওসি আরো জানান, আটককৃতরা সংঘবদ্ধ ছিনতাই চক্রের সদস্য। এরা দেশের বিভিন্ন এলাকায় গিয়ে যাত্রীবেশে যানবাহনে ছিনতাই করে থাকে বলে ধারণা করা হচ্ছে।

শেয়ার করুন !!Share on FacebookTweet about this on TwitterShare on Google+Share on LinkedInShare on RedditBuffer this pageDigg thisShare on TumblrPin on PinterestShare on StumbleUponFlattr the authorEmail this to someone