বাংলাদেশে প্রথম ট্যুরিজম ভিত্তিক নিউজ পোর্টাল|রবিবার, জানুয়ারি ২০, ২০১৯
সাইটে আপনার অবস্থানঃ Home » এভিয়েশন » আরব আমিরাতে সড়ক দুর্ঘটনায় প্রবাসী বাংলাদেশি নিহত

আরব আমিরাতে সড়ক দুর্ঘটনায় প্রবাসী বাংলাদেশি নিহত 

Print Friendly, PDF & Email

প্রবাস ডেস্কঃ সংযুক্ত আরব আমিরাতে (ইউএই) সড়ক দুর্ঘটনায় এক প্রবাসী বাংলাদেশি নিহত ও দুই জন আহত হয়েছেন। শুক্রবার বেলা ১১ টার দিকে শারজাহ-ফুজাইরাহ দাহিদ মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।
জানা যায়, শারজাহ-ফুজাইরাহ দাহিদ মহাসড়কে একটি প্রাইভেটকার ও পিকআপের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে প্রাইভেটকার আরোহী আজমান আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও  ইউএই যুবলীগের সমাজকল্যাণ সম্পাদক মো. শফিকুল ইসলাম গুরুতর আহত হন। পরে তাকে স্থানীয় দাহিদ হাসপাতালে ভর্তি করা হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায়  শুক্রবার বিকেলে তিনি ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজেউন)।

accident
মো. শফিকুল ইসলাম বাংলাদেশের গোপালগঞ্জ জেলার অধিবাসী। আহত অপর দু’জন হলেন ইউএই যুবলীগের সাংগঠনিক সম্পাদক এস.এম. শফিকুল ইসলাম ও বেসরকারি টিভি চ্যানেল বাংলা ভিশনের  রিপোর্টার মো. মহিউল করিম আশিক। শফিকুল ইসলাম যায়েদ হাসপাতালে ও মো. মহিউল করিম আশিক শারজাহ আল কাসেমিয়া হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তাদের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

এই ক্যাটাগরীর অন্যান্য সংবাদ সমূহঃ

শেয়ার করুন !!Share on FacebookTweet about this on TwitterShare on Google+Share on LinkedInShare on RedditBuffer this pageDigg thisShare on TumblrPin on PinterestShare on StumbleUponFlattr the authorEmail this to someone