বাংলাদেশে প্রথম ট্যুরিজম ভিত্তিক নিউজ পোর্টাল|রবিবার, জানুয়ারি ২০, ২০১৯
সাইটে আপনার অবস্থানঃ Home » খেলা » শেষ মুহূর্তের গোলে বার্সার জয়

শেষ মুহূর্তের গোলে বার্সার জয় 

Print Friendly, PDF & Email

স্পোর্টস ডেস্কঃখেলা শেষ হতে তখন মাত্র কয়েক মুহূর্ত বাকী। ৯০ মিনিট শেষে হয়তো স্টেডিয়াম ছেড়ে দুএকজন বেরিয়েও গিয়েছিলেন। কিন্তু হায়, একি হলো! বাজ পড়ল ভ্যালেন্সিয়ার মাথায়। বুসকেটসের দারণ এক ভলি ভেঙে দিল স্বাগতিকদের হৃদয়।
এদিন বল দখলে বার্সেলোনা অনেক এগিয়ে থাকলেও প্রথমার্ধে বলতে গেলে নিষ্প্রভ ছিলেন বার্সেলোনার আক্রমণভাগের তিন তারকা, লিওনেল মেসি, নেইমার ও সুয়ারেজ।
দ্বিতীয়ার্ধে অবশ্য একের পর এক আক্রমণ শানায় বার্সেলোনা। ৫৮তম মিনিটে  দারুণ একটি সুযোগ এসেছিল সুয়ারেসের সামনে। ছুটে আসা গোলরক্ষকে কাটিয়েও কোনাকুনি শটটি তিনি নেন বাইরের জালে

solona
৭০তম মিনিটে অবশ্য বল ঠিকই জালে জড়িয়েছিলেন সুয়ারেজ। তবে ‘বিতর্কিত’ অফসাইডের জন্য তা বাতিল হয়ে যায়।
ম্যাচের নির্ধারিত সময় শেষে যোগ করা ৩ মিনিটে মরিয়া হয়ে ওঠে বার্সেলোনা।
অবশেষে শেষ বাঁশি বাজার আগ মুহূর্তে গোল পায় অতিথিরা। দূরের পোস্টে মেসির ভাসানো বলে নেইমারের খুব কাছ থেকে হেড অবিশ্বাস্য দক্ষতায় ফিরিয়ে দেন গোলরক্ষক আলভেস। ফিরতি বলে বুসকেটসের শট আর ঠেকাতে পারেননি তিনি।১৩ ম্যাচে ৩৩ পয়েন্ট নিয়ে লিগের শীর্ষে আছে রিয়াল মাদ্রিদ। আর এ ম্যাচ জিতে ৩১ পয়েন্ট নিয়ে তাদের পেছনেই আছে বার্সেলোনা। ২৯ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে আছে বর্তমান চ্যাম্পিয়ন অ্যাটলেটিকো মাদ্রিদ।

 

এই ক্যাটাগরীর অন্যান্য সংবাদ সমূহঃ

শেয়ার করুন !!Share on FacebookTweet about this on TwitterShare on Google+Share on LinkedInShare on RedditBuffer this pageDigg thisShare on TumblrPin on PinterestShare on StumbleUponFlattr the authorEmail this to someone