বাংলাদেশে প্রথম ট্যুরিজম ভিত্তিক নিউজ পোর্টাল|শনিবার, এপ্রিল ২০, ২০২৪
সাইটে আপনার অবস্থানঃ Home » জাতীয় » লতিফ সিদ্দিকীকে নিয়ে নতুন ষড়যন্ত্র সরকারেরঃফখরুল

লতিফ সিদ্দিকীকে নিয়ে নতুন ষড়যন্ত্র সরকারেরঃফখরুল 

নিজস্ব প্রতিবেদকঃ  সরকার লতিফ সিদ্দিকীকে নিয়ে পুরাতন ষড়যন্ত্রের জাল নতুন করে ষড়যন্ত্র শুরু করছে বলে  মন্তব্য করেছেন বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জাফখরুল ইসলাম আলমগীর।মঙ্গলবার দুপুরে গুলশানে বিএনপি চেয়ারপারসনের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।মির্জা ফখরুল বলেন, লতিফ সিদ্দিকী দেশে আসছে কিনা কেউ জানে না। তাকে নিয়ে নতুন একটি নাটক করে আওয়ামীলীগ সরকার রাজনৈতিক ফায়দা লুটতে চায়। সরকার দেশকে বিশ্বের কাছে জঙ্গী রাষ্ট্র হিসেবে উপস্থাপন করতে লতিফ সিদ্দিকী নাটকেরজন্ম দিয়েছে।তিনি বলেন, লতিফ সিদ্দিকী দেশে ফিরে এসেছেন কিনা, তিনি এখন কোথায় আছেন ? এ বিষয়ে জাতি জানতে চায়। আশা করছি এ বিষয়ে সরকার অতিদ্রুত রহস্য উম্মোচন করবেন।

fakrul2

জনগণকে বিভ্রান্তি করবেন না। আমরা স্বারাষ্ট্র মন্ত্রণালয় থেকে সুস্পষ্ঠ ব্যাখ্যা চাই। তিনি যদি দেশে এসে থাকেন তাহলে গ্রেফতারী পরওয়ানা থাকাসত্বেও কেন গ্রেফতার করা হলোনা।বিএনপির এই মূখপাত্র বলেন,  গোটা ব্যাপারটা রহস্য জনক। আওয়ামীলীগের চিরাচরিত্র অব্যাস  দেশকে জঙ্গিবাদ ও মৌলবাদ  প্রমানকরা। যখনই কোন বিদেশী উচ্চপদস্থ কর্মকর্তা দেশে আসে তখই সরকার একটা কর্মকান্ড করে দেশকে জঙ্গিবাদ ও মৌলবাদী প্রমাণ করার চেষ্টা করছে।তিনি অভিযোগ করে বলেন পত্রপত্রিকায় দেখেছি, লতিফসিদ্দিকীর দেশে আসার ব্যাপারে সরকার জানতেন। এবং পুলিশ দিয়ে তাকে সেইফ করেনিয়ে গেছে। ধর্মপ্রাণ মুসলমানদের ক্ষোভকে উসকে দেওয়ার মাধ্যমে দেশে জঙ্গীবাদ ও মৌলবাদের উথান হয়েছে এবং তারা তা শক্ত হাতে দমন করতে পেরেছেন তা বিশ্ববাসীকে দেখাতে চায়।ফখরুল বলেন, তার (লতিফ সিদ্দিকী) পরিবারের অন্যতম সদস্য কাদের সিদ্দিকী ও বলেছেন, পরিবারের কোন সদস্য জানেন না তিনি কোথায় আছেন।সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন, বিএনপির যুগ্ম মহাসচিব সালাউদ্দিন আহমেদ, সহ দফতর সম্পাদক আব্দুল লতিফ জনি।

শেয়ার করুন !!Share on FacebookTweet about this on TwitterShare on Google+Share on LinkedInShare on RedditBuffer this pageDigg thisShare on TumblrPin on PinterestShare on StumbleUponFlattr the authorEmail this to someone