বাংলাদেশে প্রথম ট্যুরিজম ভিত্তিক নিউজ পোর্টাল|বৃহস্পতিবার, এপ্রিল ১৮, ২০২৪
সাইটে আপনার অবস্থানঃ Home » শিল্প-সাহিত্য » ত্রিভুজ প্রেমকাহিনী!

ত্রিভুজ প্রেমকাহিনী! 

ডেস্ক রিপোর্টঃ বড় বোন ওয়ানের সাথে বিয়ে হওয়ার কথা ছিল জিয়ানের। কিন্তু মাঝখানে বাদ সাধলো ছোট বোন কিয়ান। জিয়ানকে পটিয়ে বোনের কাছ থেকে ছিনিয়ে নেয় সে। অবশেষে বিয়ে।ঘটনাটি ঘটেছে চীনের পূর্ব এলাকার হ্যাংজুইয়ে। ২৫ বছর বয়সী কিয়ান লি সুই ৩০ বছর বয়সী জিয়ানকে বিয়ে করেন দু’বছর আগে। এতে হতবাক হয়ে যান কিয়াওয়ের দুই বছরের বড় বোন ওয়ান নিউ।এরপর একটার পর একটা হতবাক হওয়ার পালা। দু’বছর তার সাথে সংসার করার পর মারাত্মক দুর্ঘটনা ঘটিয়ে ফেলল ছোট বোন।সম্প্রতি অনলাইনের মাধ্যমে সম্পর্ক হয় ২৭ বছর বয়সী কাই চেনের সাথে। সম্পর্কটা অবশেষে প্রেমে গড়ায়। তার হাত ধরে সংসার করারও লোভ হয় কিয়ানের।

স্বামীকে জিয়ানকে পটিয়ে পাহাড়ি এলাকায় পিকনিকে নিয়ে যান কিয়ান। সেখানে সম্পূর্ণ অপ্রস্তুত অবস্থায় ছুরি দিয়ে আক্রমণ করে বসেন জিয়ানের বুকে। একটার পর একটা ছুরিকাঘাত করতেই থাকেন

jian
অবশেষে জ্ঞান হারিয়ে মাটিতে লুটিয়ে পড়েন জিয়ান। একটু দূরে নতুন প্রেমিক চেনের সাথে দাঁড়িয়ে অজ্ঞান দেহটিকে দেখেন। এর পর টেনে তুলে ছুঁড়ে ফেলেন পাহাড়ি গর্তে। জীবন্ত সমাধি হয়ে যায় জিয়ানের।
ঘটনাটি ফাঁস হয় তিনদিন পর। প্রেমিক চেনের ভেতর অনুশোচনা কাজ করতে থাকে। অবশেষে নিজেই ধরা দেন পুলিশের কাছে। দেখিয়ে দেন জিয়ানের জীবন্ত কবরটি।
পুলিশ জিয়ানের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়। তদন্ত প্রতিবেদনে উল্লেখ করা হয়, তার পেটের ভেতর মাটি ও ময়লা পাওয়া গেছে।
পুলিশ নিশ্চিত হয়, কবর দেয়ার সময়ও জীবিত ছিলেন জিয়ান। তখন শ্বাস-প্রশ্বাস চলতে থাকায় পেটের ভেতর মাটি ঢুকে যায়।
এ অপরাধে কিয়ানকে কারাগারে পাঠানো হয়।
কিয়ানয়ের ব্যাপারে তার বড় বোন ওয়ান নিউ বলেন, ও একটা শয়তান, দুশ্চরিত্রা। ওকে গুলি করা উচিত। ও আমার শান্তি নষ্ট করে দিয়েছে। আমার বাগদত্তাকে ধ্বংস করে দিয়েছে।
এখন তার নতুন প্রেমিকের জীবনটাও ধ্বংস করলো। ওর কোনো অনুতাপ নেই। অনুভূতিও নেই। সে নরকে পঁচুক তা আমি চাই। পুলিশের এক মুখপাত্র বলেন, অসম্ভব সাঙ্ঘাতিক এক ভয়াবহ প্রেমের অপরাধ।

 

শেয়ার করুন !!Share on FacebookTweet about this on TwitterShare on Google+Share on LinkedInShare on RedditBuffer this pageDigg thisShare on TumblrPin on PinterestShare on StumbleUponFlattr the authorEmail this to someone