বাংলাদেশে প্রথম ট্যুরিজম ভিত্তিক নিউজ পোর্টাল|বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
সাইটে আপনার অবস্থানঃ Home » খেলা » শুরুটা ভালো করতে পারেনি স্বাগতিকরা

শুরুটা ভালো করতে পারেনি স্বাগতিকরা 

স্পোর্টস ডেস্কঃ সোমবার সকাল সাড়ে ৯ টায় শুরু হয়েছে। খুলনার শেখ আবু নাসের স্টেডিয়ামে ম্যাচটি অনুষ্ঠিত হচ্ছে।
টসে জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন বাংলাদেশের অধিনায়ক মুশফিকুর রহিম। শুরুটা ভালো করতে পারেনি স্বাগতিকরা। দলীয় ৬ রানের মাথায় শামুসর রহমান বিদায় নেন। চিগুম্বুরার শিকার হন তিনি। তার ব্যাট থেকে এসেছে মাত্র ২ রান।
এরপর তামিম ইকবাল  ও মুমিনুল হকের ব্যাটে ঘুরে দাড়ানোর চেষ্টা করছে বাংলাদেশ। তামিম ২১ রান নিয়ে ক্রিজে আছেন। মুমিনুল অপরাজিত রয়েছেন ১০ রান নিয়ে।
বাংলাদেশের একাদশে একটি পরিবর্তন করা হয়েছে। পেসার আল-আমিনের পরিবর্তে খেলছেন রুবেল হোসেন। bang
বাংলাদেশ একাদশ : মুশফিকুর রহিম, তামিম ইকবাল, শামসুর রহমান শুভ, সাকিব আল হাসান, মুমিনুল হক, মাহমুদউল্লাহ রিয়াদ, শুভাগত হোম, তাইজুল ইসলাম, জুবায়ের হোসেন লিখন, রুবেল হোসেন ও শাহাদাত হোসেন রাজীব।
জিম্বাবুয়ের দলে তিনটি পরিবর্তন করা হয়েছে। অভিষেক হচ্ছে লেগ স্পিনার ব্রায়ান চারির। এ ছাড়া সুযোগ পেয়েছেন ম্যালকম ওয়েলার ও নাতসাই এমশাংউই। বাদ পড়েছেন ভুসিমুজি সিবান্দা, জন নিয়াম্বু ও তাফাদযাওয়া কামুনগোজি।
জিম্বাবুয়ে একাদশ : ব্রেন্ডন টেলর (অধিনায়ক), সিকান্দার রাজা, রেগিস চাকাভা, ব্রায়ান চারি, টেন্ডাই চাতারা, এলটন চিগুম্বুরা, ক্রেইগ আরভিন, হ্যামিলটন মাসাকাদজা, নাতসাই এমশ্যাংউই, টিনাশে পানিয়াঙ্গারা, ও ম্যালকম ওয়েলার।
উল্লেখ্য, ঢাকায় অনুষ্ঠিত প্রথম টেস্ট ম্যাচে ৩ উইকেটে জয় পায় বাংলাদেশ। খুলনায় টেস্ট ম্যাচটি জিততে পারলে তিন ম্যাচের টেস্ট সিরিজ জিতে নেবে স্বাগতিক বাংলাদেশ। চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে তৃতীয় ও শেষ টেস্ট ম্যাচটি অনুষ্ঠিত হবে।

শেয়ার করুন !!Share on FacebookTweet about this on TwitterShare on Google+Share on LinkedInShare on RedditBuffer this pageDigg thisShare on TumblrPin on PinterestShare on StumbleUponFlattr the authorEmail this to someone