বাংলাদেশে প্রথম ট্যুরিজম ভিত্তিক নিউজ পোর্টাল|শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
সাইটে আপনার অবস্থানঃ Home » শিল্প-সাহিত্য » কিছু না বলেও বলা যায় ‘আমি তোমাকে ভালোবাসি’

কিছু না বলেও বলা যায় ‘আমি তোমাকে ভালোবাসি’ 

 নিউজ ডেস্কঃ পৃথিবীতে সবচেয়ে বেশি ব্যবহৃত একটি বাক্য- ‘আমি তোমাকে ভালোবাসি’ কিংবা ‘আই লাভ ইউ’। মাত্র তিন শব্দের এই বাক্যটি সবার জীবনের সবচেয়ে মূল্যবান একটি বাক্য। হতে পারে, তা কারও মায়ের প্রতি, বাবার প্রতি কিংবা ভালোবাসার মানুষটির প্রতি।তবে যদি ভালোবাসার মানুষের কথাই আসে, তাহলে সত্যিকারের ভালোবাসা মানুষের জীবনে কখন আসে তা কেউ বলতে পারে না। এর কোনো সময় নেই, ভাষা নেই। এটা এক অব্যক্ত ভালোলাগার অনুভূতি। তবে কেমন হবে যদি ভালোবাসার মানুষটিকে আপনি নিজের ভালোবাসার কথা নাই বা জানাতে পারেন! তাহলে জেনে নিন, কেমন করে কিছু না বলেও বলা যায় ‘আমি তোমাকে ভালোবাসি’ বা ‘আই লাভ ইউ’।

valobasi
শেয়ারিং হলো কেয়ারিং
ভালোবাসার মানুষটির প্রতি আপনার কেয়ারই বলে দেবে আপনি তাকে কতটা চান। তার জন্মদিন, পছন্দ-অপছন্দ, ভালোলাগা, প্রিয় মুহূর্ত সম্পর্কে আপনার সচেতনতাই যথেষ্ট তাকে সেই তিন শব্দের মানে বুঝিয়ে দিতে। এতে করে আপনাদের মধ্যে ভালোবাসাও বাড়বে।
বিশেষ কিছু করা
বলা হয়, মানুষের মনে প্রবেশের রাস্তা নাকি তার পেটের মধ্য দিয়ে শুরু হয়। আপনি যদি তাকে আপনার ভালোবাসার কথা সত্যিই বোঝাতে চান, তাহলে তার পছন্দের কোনো জিনিস করতে পারেন। হতে পারে তার পছন্দের কোনো খাবার নিজের হাতে তৈরি করে তাকে সারপ্রাইজ দিতে পারেন। বিশ্বাস করুন, ভালোবাসা প্রকাশের জন্য এর থেকে ভালো উপায় হতেই পারে না।
সুখে-দুঃখে পাশে থাকা

আপনার ভালোবাসার মানুষটির যে কোনো সুখে-দুঃখে পাশে থাকাই আপনার ভালোবাসার বহিঃপ্রকাশ। অন্যদিকে আপনার জীবনের যে কোনো সুখ কিংবা দুঃখ আপনি তার সঙ্গে শেয়ার করবেন। তাকে বন্ধুত্বের চেয়ে বিশেষ অবস্থানে রাখবেন, তখনই সে আপনার মনের অনুভূতি বুঝতে পারবে।
গান শোনানো
আপনার প্রিয়তম কিংবা প্রিয়তমাকে ‘ভালোবাসি’ কথাটি বলার জন্য গানের থেকে আর কোনো অভিনব পন্থা হতেই পারে না। গান তো মানুষের অনুভূতিরই সুর।
একসঙ্গে সূর্যাস্ত উপভোগ করুন

গোধূলিবেলায় একসঙ্গে সূর্যাস্ত উপভোগের থেকে বেশি রোমান্টিক আর কিছু হতেই পারে না। এতে করে সূর্যাস্তই হবে আপনার পরে আপনার ভালবাসার মানুষের সবচেয়ে প্রিয়।
গুরুজনের ‘গ্রিন কার্ড’
সর্বশেষ আপনি যদি তাকে বোঝাতেই চান, সেই আপনার ভালোবাসার মানুষ যার সঙ্গে আপনি সংসার সাজানোর স্বপ্ন দেখছেন, তাহলে আর দেরি না করে তাকে আপনার বাবা-মার সঙ্গে পরিচয় করিয়ে দিন। এতে করে তাকে আর কিছু বলার প্রয়োজনই পড়বে না।

শেয়ার করুন !!Share on FacebookTweet about this on TwitterShare on Google+Share on LinkedInShare on RedditBuffer this pageDigg thisShare on TumblrPin on PinterestShare on StumbleUponFlattr the authorEmail this to someone