বাংলাদেশে প্রথম ট্যুরিজম ভিত্তিক নিউজ পোর্টাল|শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
সাইটে আপনার অবস্থানঃ Home » বিনোদন » সুখী দম্পতির প্রতীক শাহরুখ-গৌরি জুটি

সুখী দম্পতির প্রতীক শাহরুখ-গৌরি জুটি 

 বিনোদন ডেস্কঃ  বলিউডের তারকা দম্পতি থেকে শুরু করে অন্যান্য দম্পতিদের মাঝে আদর্শ দাম্পত্যের প্রতীক হয়ে ওঠেন শাহরুখ-গৌরি জুটি। বলিউড বাদশা এত বড় তারকা হয়েও তাদের দাম্পত্য জীবন যেন স্বর্গীয় আশীর্বাদপুষ্ট- অনেকে এমনটাই বলেন। ব্যক্তিগত ও ঝলমলে পেশাজীবনের নানা টানাপড়েন ও গুজবকে পাশ কাটিয়ে তারা অন্যতম সেরা সুখী দম্পতির প্রতীক। কিন্তু এর রহস্য কী? জেনে নিন কয়েকটি কারণ।

gouri

১. পারিবারিক দায়িত্বশীলতা :
পরিবার এবং পরিবারের সদস্যদের প্রতি তাদের দুজনের দায়িত্বশীলতা রীতিমতো প্রতিশ্রুতিবদ্ধ। বলিউডসহ বিশ্বের অন্যতম সেরা ধনী ও ব্যস্ত অভিনেতা হওয়া সত্ত্বেও শাহরুখ পরিবারের জন্য সব সময় আলাদা সময় রাখতেন। সন্তানের আদর্শ পিতা ও স্ত্রীর বিশ্বস্ত স্বামী হিসাবে তিনি পরিবারটিকে আগলে রেখেছেন আজীবন। এ জন্য মিডিয়ার ছড়ানো অসত্য তথ্যকে তিনি থোড়াই কেয়ার করেছেন। তার কাছে পরিবারটিই বিশ্বের সবচেয়ে শান্তিময় স্থান।

২. প্রেম :
শাহরুখ আর গৌরির মিষ্টি প্রেমের কাহিনী আর দশজনের মতোই সাধারণ। গৌরির সৌন্দর্যে মুগ্ধ শাহরুখ এবং শাহরুখের আত্মবিশ্বাস ও ব্যক্তিত্বে আপ্লুত গৌরি একে অপরকে ভালোবেসেছেন মন থেকে। পরিবারকে বোঝাতে ব্যাপক পেরেশানি ভোগ করেছেন প্রেমিক শাহরুখ। গৌরির ক্ষেত্রেও তাই হয়েছে। কারণ দুজন দুই ধমের্র মানুষ। ধর্ম ছাড়াও বিয়ের সময় শাহরুখ প্রতিষ্ঠিত ছিলেন না। কিন্তু সব বাঁধাকে টপকে শাহরুখ-গৌরি গাঁটছড়া বাঁধেন ১৯৯১ সালের ২৫ অক্টোবর।

৩. বিশ্বাস :
পেশাজীবনে শাহরুখের সব সময়ই পরিষ্কার ইমেজ ছিল। অন্যান্য গুজব বিনোদন জগতের মানুষের জীবনেরই অংশ। কিন্তু শাহরুখের ক্ষেত্রে তার কোনোটিই ধোপে টেকেনি। কিন্তু স্বামীর প্রতি গৌরির বিশ্বাস সবাইকে অবাক করে দিয়েছে। তেমনই স্ত্রীর প্রতি শাহরুখের ভালোবাসা সবকিছু মিথ্যা প্রমাণিত করেছে বেশ কয়েকবার।

৪. পারস্পরিক শ্রদ্ধাবোঁধ ও বোঝাপড়া :
বর্তমান যুগে নারীরা ক্যারিয়ার সচেতন ও উচ্চাকাক্সী। সেখানে শাহরুখ-গৌরির ক্ষেত্রে এগুলো খাটেনি। পুরনো সাধারণ পরিবারের মতোই শাহরুখ বাইরে গিয়েছেন, কাজ করেছেন, রোজগার করে ঘরে এনেছেন। আর গৌরি বাড়িতে থেকে সংসার সামলেছেন। তাই গৌরি একজন আদর্শ গৃহিণী এবং মা হিসাবে নিজেকে গড়ে তুলতে পেরেছেন। এর মানে এই নয় যে, তার নিজস্ব কোনো পরিচয় নেই। তিনি সেলাই ও ইন্টেরিয়র ডিজাইন-সংক্রান্ত ব্যবসা করেছেন বন্ধু সুজানে খানকে সঙ্গে নিয়ে। এর বাইরে গৌরি কখনোই ক্যারিয়ারের দিকে এগোননি।

৫. পরিচিত বন্ধুমহল :
শাহরুখ এবং গৌরির মধ্যে কোনো ঝামেলা না হওয়ার আরেকটি কারণ হিসাবে বলা যায়, দুজনেরই বন্ধুমহল একই। করণ জোহর, ফারাহ খান, হৃতিক রোশন, সুজানে খান, মাহিপ কাপুর, ভাবনা পান্ডে বা ফারহান আখতার- এরা সবাই শাহরুখ এবং গৌরির কাছের বন্ধু। দুজনের প্রতি দুজনের বোঝাপড়া এবং শ্রদ্ধাবোঁধ দারুণ- যার তুলনাই চলে না। এসব মিলিয়ে তাদের দুজনের সম্পর্কটি আরো যেকোনো দম্পতিদের কাছে আদর্শ দাম্পত্য জীবনের উদাহরণ হয়ে উঠেছে।

 

শেয়ার করুন !!Share on FacebookTweet about this on TwitterShare on Google+Share on LinkedInShare on RedditBuffer this pageDigg thisShare on TumblrPin on PinterestShare on StumbleUponFlattr the authorEmail this to someone