বাংলাদেশে প্রথম ট্যুরিজম ভিত্তিক নিউজ পোর্টাল|শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
সাইটে আপনার অবস্থানঃ Home » খেলা » আজ আসছে শ্রীলঙ্কা জাতীয় ফুটবল দল

আজ আসছে শ্রীলঙ্কা জাতীয় ফুটবল দল 

ক্রীড়া প্রতিবেদক : বাংলাদেশের বিপক্ষে দুটি আন্তর্জাতিক প্রীতি ম্যাচ খেলতে আজ আসছে শ্রীলঙ্কা জাতীয় ফুটবল দল। ২৪ অক্টোবর যশোরে ও ২৭ অক্টোবর রাজশাহীতে তারা বাংলাদেশের সঙ্গে দুটি প্রীতি ম্যাচ খেলবে।
হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দরে নেমে সেখান থেকেই তারা যশোরের উদ্দেশ্যে যাত্রা করবে।

sri

একই সময়ে বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান (বিকেএসপি) থেকে যশোরের উদ্দেশ্যে যাত্রা করবে বাংলাদেশ দলও। যশোরের শামস-উল-হুদা স্টেডিয়ামে ২৪ অক্টোবর অনুষ্ঠিত হবে প্রথম ম্যাচটি। তার আগে দুদিন সেখানে অনুশীলন করবে উভয় দল।
ম্যাচ শেষে রাজশাহীর উদ্দেশ্যে যশোর ছাড়বে বাংলাদেশ ও শ্রীলঙ্কা দল। সেখানে ২৭ অক্টোবর দ্বিতীয় প্রীতি ম্যাচ খেলবে। এই ম্যাচটি সরাসরি, সম্প্রচার করবে বাংলাদেশ টেলিভিশন।
এদিকে এই ম্যাচ দুটিকে সামনে রেখে বিকেএসপিতে সাইফুল বারী টিটুর তত্ত্বাবধানে কঠোর অনুশীলন করছে বাংলাদেশ দল। নিজেদের ঝালিয়ে নিতে সোমবার শেখ জামাল ধানমন্ডি ক্লাবের বিপক্ষে একটি অনুশীলন ম্যাচ খেলে জাতীয় দল। সেখানে ওয়াহেদ ও জাহিদ হাসান এমিলির গোলে ২-০ ব্যবধানে জয় পেয়েছে টিটুর শিষ্যরা।

শেয়ার করুন !!Share on FacebookTweet about this on TwitterShare on Google+Share on LinkedInShare on RedditBuffer this pageDigg thisShare on TumblrPin on PinterestShare on StumbleUponFlattr the authorEmail this to someone