বাংলাদেশে প্রথম ট্যুরিজম ভিত্তিক নিউজ পোর্টাল|বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
সাইটে আপনার অবস্থানঃ Home » জাতীয় » লতিফ সিদ্দিকীর দেশে ফেরার দায় দায়িত্ব সরকার নিবে না

লতিফ সিদ্দিকীর দেশে ফেরার দায় দায়িত্ব সরকার নিবে না 

ডেস্ক রিপোর্টঃ   সাবেক মন্ত্রী ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য আব্দুল লতিফ সিদ্দিকী দেশে ফেরার দায় দায়িত্ব সরকার নিবে না বলে জানিয়েছেন সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের।তিনি আজ বৃহস্প্রতিবার বেলা ১১টার দিকে বঙ্গবন্ধুসেতু-ঢাকা মহাসড়কে টাঙ্গাইলের কালিহাতীতে পৌলি নদীর উপর নবনির্মিত সেতু উদ্বোধনকালে এ কথা জানান।এ সময় মন্ত্রী বলেন, আব্দুল লতিফ সিদ্দিকীকে নোটিশ দেয়া হয়েছে। নোটিশ তার বাড়ির ঠিকানায় পৌছেছে। তিনি যদি সঠিক কারন দর্শাতে ব্যর্থ হন তাহলে তাকে চুড়ান্তভাবে দল থেকে বহিস্কার করা হবে।

obai
ওবায়দুল কাদের বলেন, লতিফ সিদ্দিকী যদি দলের প্রাথমিক সদস্য থেকে বহিস্কৃত হন তাহলে তিনি আওয়ামী লীগের সংসদ সদস্য থাকবেননা।লতিফ সিদ্দিকীর বিরুদ্ধে যেসব মামলা হচ্ছে তা নিজস্ব গতিতে চলবে। সরকার কোনো বাঁধা প্রদান করবেনা। টাঙ্গাইলের জেলা প্রশাসক মোঃ মাহবুব হোসেন, পুলিশ সুপার সালেহ মোঃ তানভীর ও যোগাযোগ মন্ত্রনালয়ের কর্মকর্তাবৃন্দ এ সময় উপস্থিত ছিলেন।বঙ্গবন্ধুসেতু-ঢাকা মহাসড়কে টাঙ্গাইলের কালিহাতি উপজেলায় পৌলি নদীর উপর প্রায় ৩২ কোটি টাকা ব্যায়ে যে সেতুটি নির্মান করা হয়েছে। যানজট নিরসনের ক্ষেত্রে তা সহায়ক হবে বলেও জানান মন্ত্রী ওবায়দুল কাদের।

শেয়ার করুন !!Share on FacebookTweet about this on TwitterShare on Google+Share on LinkedInShare on RedditBuffer this pageDigg thisShare on TumblrPin on PinterestShare on StumbleUponFlattr the authorEmail this to someone