বাংলাদেশে প্রথম ট্যুরিজম ভিত্তিক নিউজ পোর্টাল|বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
সাইটে আপনার অবস্থানঃ Home » জাতীয় » আজও পথের বিড়ম্বনায় ঘরমুখী মানুষ!

আজও পথের বিড়ম্বনায় ঘরমুখী মানুষ! 

নিজস্ব প্রতিবেদক, ঢাকা: আজও পথের বিড়ম্বনায় মহাসড়কে আটকা পড়ে আছে ঘরমুখো মানুষ। ঈদ ও পূজার ছুটি শুরু হওয়ায় বৃহস্পতিবার থেকে কর্মস্থল ছেড়ে গ্রামের বাড়ি যাত্রা শুরু করে রাজধানী ঢাকাসহ শহরের মানুষেরা। মহানগরী ঢাকা ও চট্টগ্রামে এ ঘরমুখী যাত্রা পূর্ণতা পায় শুক্রবার।   পরিবহণ সূত্রগুলো থেকে প্রাপ্ত খবরে জানা যায়, এ দিন সর্বাধিক সংখ্যক মানুষ ঢাকা ও চট্টগ্রাম মহানগরী ছেড়ে যায়। অবশিষ্টরা শহর ছাড়তে শুরু করে আজ শনিবার সকাল থেকে।

94136420141004122155

জানা গেছে, ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে শুক্রবারের যানজট শনিবারেও অব্যাহত আছে। এ দিনও চন্দ্রা ত্রিমোড় থেকে গাজীপুরের কালিয়াকৈরের সূত্রাপুর পর্যন্ত রাস্তা যানজটে স্থবির হয়ে পড়ে। টাঙ্গাইলের মির্জাপুরের দেওহাটা থেকে চন্দ্রা পর্যন্তও চলছে এ যানজট।   ভোর থেকে গাড়ির দীর্ঘ সারি দেখা গেছে এ মহাসড়কে। বেলা ১১টার দিকে শেষ খবর পর্যন্ত মহাসড়কের কালিয়াকৈর থেকে মির্জাপুর পর্যন্ত স্থবির হয়ে আছে বলে জানা যায়।   স্থানীয় সূত্র জানায়, কালিয়াকৈরে একটি সড়ক দুর্ঘটনার কারণে সেখানে যানজট বেড়েছে। দুর্ঘটনাকবলিত গাড়িটি সরানোর চেষ্টা চলছে।   পুলিশ ও প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে আমাদের টাঙ্গাইল প্রতিনিধি জানান, গাজীপুরের চন্দ্রা ত্রিমোড় থেকে কালিয়াকৈরের সূত্রাপুর, চন্দ্রা মোড় থেকে কোনাবাড়ী এবং চন্দ্রা মোড় থেকে নবীনগরের দিকে গাড়ির দীর্ঘ সারি দেখা গেছে।   জানা যায়, ভোর ৪টার দিকে কালিয়াকৈর বাইপাস সড়কের উড়ালসেতুর ওপর গরুবাহী একটি ট্রাক বিকল হয়ে গেলে চন্দ্রা ও আশপাশের এলাকায় যানজটের সৃষ্টি হয়। সকাল সাড়ে ৭টার দিকে রেকার দিয়ে ট্রাকটি সরিয়ে নেওয়ার পর সেখানে আবার যান চলাচল শুরু হয়।   ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে গতকাল শুক্রবারও আগের কয়েক দিনের মতই দীর্ঘ যানজট লক্ষ্য করা যায়।

শেয়ার করুন !!Share on FacebookTweet about this on TwitterShare on Google+Share on LinkedInShare on RedditBuffer this pageDigg thisShare on TumblrPin on PinterestShare on StumbleUponFlattr the authorEmail this to someone