বাংলাদেশে প্রথম ট্যুরিজম ভিত্তিক নিউজ পোর্টাল|বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
সাইটে আপনার অবস্থানঃ Home » জাতীয় » বাংলার মানুষ অভিশংসন বিল মানবে নাঃ ফখরুল

বাংলার মানুষ অভিশংসন বিল মানবে নাঃ ফখরুল 

 নিজস্ব প্রতিবেদকঃ  বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, যারা সমাজ ও রাজনীতিকে দূষিত করে মানুষের জীবন কেড়ে নিচ্ছে। একের পর এক গুম করছে। তাদের বিরুদ্ধে সবাইকে রুখে দাঁড়াতে হবে।
তিনি বলেন, বাংলাদেশ এখন কঠিন সময় পার করছে। ইসলামী মূল্যবোধ ধ্বংস হয়ে যাচ্ছে। অধিকার কেড়ে নেওয়া হচ্ছে। দেশের স্বাধীনতা আজ হুমকির সম্মুখীন।
রাজধানীর শাহবাগের পাবলিক লাইব্রেরী মিলনায়তনে ‘আমরা কজন’ আয়োজিত এসএসসি জিপিএ-৫ প্রাপ্ত কৃতি ছাত্র-ছাত্রী সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ফখরুল এসব কথা বলেন।

fakrul

এ সময় বিচারপতিদের অভিশংসন ক্ষমতা সংসদে বিল হিসেবে উত্থাপন করার সমালোচনা করে তিনি বলেন, বর্তমান সংসদে জনগণের কোনো প্রতিনিধিত্ব নেই। যে সংসদের ১৫৪ জন সদস্য বিনা নির্বাচনে পাশ করে সেটা জনগণের সংসদ হতে পারে না।
ফখরুল বলেন, বিচারপতি অভিশংসনের ক্ষমতা সংসদের হাতে তুলে দেওয়া সঠিক বিচার হবে না। হবে একদলীয় বিচার। আমরা এ বিল সমর্থন করি না। বাংলার মানুষ এ বিল মানে না।
ছাত্র-ছাত্রীদের উদ্দেশ্যে মির্জা ফখরুল বলেন, তোমাদের সাফল্যে আমরা গর্বিত। আমি বলবো না তোমরা এখন থেকে রাজনীতি করো। তবে দেশ ও দশের স্বার্থে কাজ করার মানসিকতা এখন থেকে তৈরি করো।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি ঢাকা মহানগর বিএনপির সাবেক সদস্য সচিব আবদুস সালাম।

শেয়ার করুন !!Share on FacebookTweet about this on TwitterShare on Google+Share on LinkedInShare on RedditBuffer this pageDigg thisShare on TumblrPin on PinterestShare on StumbleUponFlattr the authorEmail this to someone