বাংলাদেশে প্রথম ট্যুরিজম ভিত্তিক নিউজ পোর্টাল|বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
সাইটে আপনার অবস্থানঃ Home » লাইফ স্টাইল » যে লক্ষণ বলে দেবে আপনাদের প্রেমটি একতরফা

যে লক্ষণ বলে দেবে আপনাদের প্রেমটি একতরফা 

শারমিনা কবিরঃ   কথায় আছে কেউ প্রেম করে না, প্রেমে পড়ে। হ্যাঁ কথাটি সত্যি। নিজের মনের অজান্তেই আপনি প্রেমে পড়ে যেতে পারেন। সেটা যে কোনোভাবেই হতে পারে। পছন্দের মানুষটির মুগ্ধতা আপনাকে ক্রমেই গ্রাস করে ফেলতে পারে। কিন্তু তা যদি হয় একপাক্ষিকভাবে? অর্থাৎ এমন যদি হয় শুধু আপনিই প্রেমে পড়েছেন কিন্তু যার প্রেমে পড়েছেন সে আপনার প্রেমে পড়েনি। কীভাবে বুঝবেন? মিলিয়ে নিন লক্ষণগুলো।

pram

 

১. সবসময় আপনিই কথা শুরু করেন :

পছন্দের মানুষটির সাথে যেন কথা বলতেই ইচ্ছা করে। যেকোনো বিষয় নিয়েই দীর্ঘক্ষণ কথা চালিয়ে যেতে ইচ্ছা করে। কিন্তু যদি এমন হয় যে প্রতিবারই শুধু আপনিই প্রথম কথা শুরু করছেন অর্থাৎ আপনিই আগে আগে কথা বলছেন কিন্তু প্রিয় মানুষটি শুধু আপনার কথার উত্তর দিয়ে যাচ্ছেন বা আপনার কথার প্রেক্ষিতে কথা বলছে তাহলে অবশ্যই ধরে নেবেন যে আপনি একপাক্ষিকভাবে তার প্রেমে পড়েছেন।

২. খুব কমই ঘুরতে যাচ্ছেন :

নতুন নতুন প্রেমে পড়লে দুজনারই খুব ঘুরতে যেতে ইচ্ছে করবে, সবসময় কাছাকাছি থাকতে ইচ্ছা করবে। কিন্তু এমন যদি হয় যে ঘুরতে যেতে ইচ্ছা শুধু আপনারই করছে, প্রিয় মানুষটির খুব একটা করছে না তাহলে ভেবে নেবেন যে আপনি একাই তার প্রেমে হাবুডুবু খাচ্ছেন বিপরীতে তার কোনো অনুভূতিই কাজ করছে না।

 

৩. আপনার চেয়ে বন্ধুকে সময় বেশি দিলে :

প্রেমে পড়লে মানুষের দিকবিদিক জ্ঞান থাকে না। আশেপাশের মানুষের মূল্যায়ন তার কাছে কমে যায়। সবচেয়ে বেশি প্রাধান্য দেয় প্রিয় মানুষটিকে। কিন্তু এর ব্যতিক্রম যদি আপনি আপনার ক্ষেত্রে দেখেন যেমন ধরুন আপনার পছন্দের মানুষটি আপনার চেয়ে তার বন্ধু-বান্ধবকে বেশি সময় দিচ্ছে তাহলে ভাববেন আপনি একপাক্ষিকভাবেই প্রেমে পড়েছেন।

৪. আপনার সাথে কম কথা বললে :

প্রেমে পড়লে মানুষের কথা বলার প্রবণতা বেড়ে যায়, বেশি বেশি করে কথা বলতে চায়। কিন্তু যদি দেখেন যে আপনার পছন্দের মানুষটি আপনি চাইলেও আপনার সাথে খুবই কম কথা বলছেন, প্রয়োজন ছাড়া কথা বলছেন না তাহলে ভাববেন আপনি একপাক্ষিকভাবে প্রেমে পড়েছেন।

শেয়ার করুন !!Share on FacebookTweet about this on TwitterShare on Google+Share on LinkedInShare on RedditBuffer this pageDigg thisShare on TumblrPin on PinterestShare on StumbleUponFlattr the authorEmail this to someone