বাংলাদেশে প্রথম ট্যুরিজম ভিত্তিক নিউজ পোর্টাল|বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
সাইটে আপনার অবস্থানঃ Home » জাতীয় » আমেরিকা-কানাডা দ্বৈতনীতি অনুসরণ করছে : সৈয়দ আশরাফুল ইসলাম

আমেরিকা-কানাডা দ্বৈতনীতি অনুসরণ করছে : সৈয়দ আশরাফুল ইসলাম 

ss

 গোপালগঞ্জ ,এইদেশ এইসময়: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও স্থানীয় সরকার ও পল্লী উন্নয়ন ও সমবায়মন্ত্রী মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম বলেছেন, বঙ্গবন্ধুর খুনীদের দেশে ফেরত আনার ব্যাপারে আমেরিকা ও কানাডা দ্বৈতনীতি অনুসরণ করছে।

ss

তিনি বলেন, ‘আমারিকা ও কানাডা মানবাধিকারসহ বিভিন্ন বিষয় নিয়ে সব-সময় বড় বড় কথা বলে । অথচ আমেরিকাতে প্রতি মাসে মৃত্যুদন্ড কার্যকর হচ্ছে’।
সৈয়দ আশরাফ আজ টুঙ্গিপাড়ায় জাতীয় শোক দিবসের অনুষ্ঠানে বঙ্গবন্ধুর পলাতক খুনীদের ফিরিয়ে আনা সর্ম্পকিত এক প্রশ্নের জবাবে সাংবাদিকদের এ কথা বলেন।
বঙ্গবন্ধুর খুনিদের ফিরিয়ে আনার উদ্যোগ নেয়া হয়েছে উল্লেখ করে তিনি বলেন, খুনীদের ফিরিয়ে আনতে অনেক সময় ধীর গতিতে চলতে হয়। সময় মত এদেরকে দেশে ফিরিয়ে এনে রায় বাস্তবায়ন করা হবে বলে তিনি আশাবাদ ব্যাক্ত করেন।
আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য শেখ ফজলুল করিম সেলিম কর্ণেল রশিদ আমেরিকাতে রয়েছেন উল্লেখ করে অন্যান্য পলাতক খুনীদের দেশে আনার চেষ্টা হচ্ছে বলে সাংবাদিকদের বলেন ।
এসময় জাতীয় সংসদের স্পিকার ড. শিরিন শারমিন চৌধুরী, শিল্পমন্ত্রী আমীর হোসেন আমু , এফবিসিসিআই সভাপতি কাজী আকরাম উদ্দিন আহম্মদ, কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী , নৌমন্ত্রী শাজাহান খান , মুহাম্মদ ফারুক খান এমপি, শেখ কবির হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন। মন্ত্রিপরিষদ সদস্য এবং দলীয় নেতৃবৃন্দ ও কর্মীরা জাতীয় শোক দিবস উপলক্ষে মন্ত্রিপরিষদ বিভাগ ও গোপালগঞ্জ জেলা প্রশাসন আয়োজিত মিলাদ ও দোয়া মাহফিলে অংশ নেন

শেয়ার করুন !!Share on FacebookTweet about this on TwitterShare on Google+Share on LinkedInShare on RedditBuffer this pageDigg thisShare on TumblrPin on PinterestShare on StumbleUponFlattr the authorEmail this to someone