বাংলাদেশে প্রথম ট্যুরিজম ভিত্তিক নিউজ পোর্টাল|বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
সাইটে আপনার অবস্থানঃ Home » জাতীয় » নাড়ির টানে ঢাকা ছাড়ছে মানুষ

নাড়ির টানে ঢাকা ছাড়ছে মানুষ 

QQQQQQQQQ

নিজস্ব প্রতিবেদকঃ স্বজনদের সাথে পবিত্র ঈদুল ফিতর উদযাপনের জন্য রাজধানী ঢাকা থেকে মানুষ নিজ নিজ বাড়িতে ফিরতে শুরু করেছে। ট্রেন, বাস, লঞ্চ ও স্টিমারযোগে তারা নিজ নিজ গন্তব্যে যাত্রা করেছে।
আজ কমলাপুর ও বিমানবন্দরে ট্রেন যাত্রীদের উপচেপড়া ভিড় ছিল। ঢাকার কমলাপুর স্টেশন থেকে চট্টগ্রাম, সিলেট, রাজশাহী, খুলনা, রংপুর, দিনাজপুর, দেওয়ানগঞ্জসহ বিভিন্ন রুটের ট্রেন ছেড়ে যায়।
পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে বাংলাদেশ রেলওয়ে ও বিআরটিসি অগ্রিম টিকেট ২০ জুলাই থেকে বিক্রি শুরু করে। সায়েদাবাদ, গাবতলী, মহাখালী বাস টার্মিনাল ও বিভিন্ন কাউন্টার থেকে বাসগুলোও অগ্রিম টিকেট বিক্রি করে। সদরঘাট, বিআডব্লিউটিসিও লঞ্চ এবং স্টিমারের অগ্রিম টিকেট বিক্রি করেছে। সদরঘাট লঞ্চ টার্মিনালে গতরাতে যাত্রীদের উপচেপড়া ভিড় ছিল।
কমলাপুর রেল স্টেশন থেকে ট্রেনগুলো সময়মত ছেড়ে যায়। আগামী ২৬ তারিখ থেকে কমলাপুর স্টেশন থেকে ঢাকা-দেওয়ানগঞ্জ, ঢাকা-খুলনা ও ঢাকা-পার্বতীপুর রুটে বিশেষ ট্রেন চলাচল করবে।

শেয়ার করুন !!Share on FacebookTweet about this on TwitterShare on Google+Share on LinkedInShare on RedditBuffer this pageDigg thisShare on TumblrPin on PinterestShare on StumbleUponFlattr the authorEmail this to someone