বাংলাদেশে প্রথম ট্যুরিজম ভিত্তিক নিউজ পোর্টাল|রবিবার, জানুয়ারি ২০, ২০১৯
সাইটে আপনার অবস্থানঃ Home » Uncategorized » নগরীতে ঈদ-আনন্দ ও খুশির উচ্ছ্বাস চলছে

নগরীতে ঈদ-আনন্দ ও খুশির উচ্ছ্বাস চলছে 

NNNN
Print Friendly, PDF & Email

নিজস্ব প্রতিবেদকঃ ঈদের একদিন পরেও মহানগরবাসীর মাঝে ’ঈদ-আনন্দ ও খুশির উচ্ছ্বাস’ এতটুকুও ম্লান হয়নি।
রাজধানীর বিনোদন কেন্দ্রগুলোতে শিশু-কিশোর ও নারী-পুরুষের উপচেপড়া ভিড় এবং নগরীর মহল্লায় – মহল্লায় উৎসবমুখর পরিবেশে সাউন্ড বক্সে উচ্চস্বরে অডিও গান বাজিয়ে কিশোর-কিশোরীদের হৈ-হল্লা আজো অব্যাহত ছিল।
বাসস-এর এই প্রতিনিধি আজ বিকেলে মালিবাগ, খিলগাাঁও, রামপুরা প্রভৃতি এলাকা ঘুরে এ উৎসবের চিত্র দেখতে পান।
পবিত্র ঈদুল ফিতরের পরের দিন আজ বুধবার নগরীর রাজপথে যান্ত্রিক যানবাহনসহ রিকশার আধিক্য না থাকলেও স্বস্তির পথচলায় দু’য়ের অধিক মানুষের দলবেধে চলাচল ছিল লক্ষণীয়।
শাহবাগ শিশুপার্ক, হাতিরঝিল, শ্যামলী শিশুপার্ক, মিরপুর চিড়িয়াখানা বোটানিক্যাল গার্ডেন, যমুনা ফিউচার পার্ক প্রভৃতি স্থানে সব-বয়সী মানুষের ভীড় লক্ষ্য করা যায়।
বিশেষ করে চিড়িয়াখানা এবং শ্যামলী ও শাহবাগ শিশুপার্কে সব শ্রেণী-পেশার মানুষ তাদের পরিবার, পরিজন ও বাচ্চাদের নিয়ে ঘুরতে আসায় ঈদ উৎসবের আমেজর স্ফূরণ ঘটে।
ঈদত্তোর একটুখানি ফুসরত- ছোটখাট চাকরিজীবী এবং দিনমজুর মানুষ তাদের মনের প্রশান্তি মেটাতে এসব বিনোদন কেন্দ্রে আরো দু’তিন দিন ভিড় জমাবে বলে চিড়িয়াখানা এবং শিশুপার্ক কতৃপক্ষ আশা করছেন।

এই ক্যাটাগরীর অন্যান্য সংবাদ সমূহঃ

শেয়ার করুন !!Share on FacebookTweet about this on TwitterShare on Google+Share on LinkedInShare on RedditBuffer this pageDigg thisShare on TumblrPin on PinterestShare on StumbleUponFlattr the authorEmail this to someone