বাংলাদেশে প্রথম ট্যুরিজম ভিত্তিক নিউজ পোর্টাল|রবিবার, জানুয়ারি ২০, ২০১৯
সাইটে আপনার অবস্থানঃ Home » লাইফ স্টাইল » পুরুষেরা যে অদ্ভুত বিষয়গুলো দেখতে চান নারীর মাঝে

পুরুষেরা যে অদ্ভুত বিষয়গুলো দেখতে চান নারীর মাঝে 

nari
Print Friendly, PDF & Email

লাইফস্টাইল ডেস্কঃ সম্পর্ক বিষয়টি আসলে অনেক বেশি অদ্ভুত। কখন কাকে ভালো লেগে যায় এটা বলা কঠিন। আবার প্রতিটি মানুষের পছন্দের বিষয়গুলোও ভিন্ন nariধরনের হয়ে থাকে। সম্পর্কের মাঝে এক ধরনের ভালোলাগা কাজ করে। আর এই ভালোলাগার জোরেই একটি সম্পর্ক টিকে থাকে। নারীদেরও কিছু অদ্ভুত বিষয় প্রতিটি পুরুষের ভালোলাগে। জেনে নিন নারীদের এমন অদ্ভুত কিছু বিষয় যা প্রতিটি পুরুষ বেশ পছন্দ করেন।

১. মেকআপ ছাড়া অবস্থায় :

নারীরা মেকআপ করলে অনেক বেশি সুন্দর লাগে। কিন্তু প্রতিটি পুরুষই কিছুটা অদ্ভুত কারণে নারীদেরকে মেকআপ ছাড়া একেবারে প্রাণবন্ত দেখতে বেশ পছন্দ করেন। তারা বলে থাকেন মেকআপ ছাড়া একজন নারীকে বেশ আকর্ষণীয় লাগে।

২. আকর্ষণীয় পোশাক পরিহিত অবস্থায় :

আকর্ষণীয় পোশাক পরলে নারীদের অনেক সুন্দর লাগে। আর এই সৌন্দর্যই দেখতে চান পুরুষেরা। আকর্ষণীয় এসব পোশাক পরা অবস্থায় তার পছন্দের নারীটিকে দেখতে চান প্রতিটি পুরুষই।

৩. উপস্থিত বুদ্ধি :

নারীরা উপস্থিত বুদ্ধি একটু কমই রেখে থাকেন। এ কারণে অনেক জায়গাতেই তারা বিপদে পড়ে থাকেন। একটি নারী যদি উপস্থিত বুদ্ধিসম্পন্ন হন তাহলে প্রতিটি পুরুষই বেশ খুশি হয়ে থাকেন। আর এ কারণেই পুরুষেরা নারীদের উপস্থিত বুদ্ধিসম্পন্ন দেখতে চান।

৪. আবেগী :

নারীরা এমনিতেই অনেক বেশি আবেগী হয়ে থাকেন। আর এই অদ্ভুত বিষয়টিই নারীদের মাঝে দেখতে চান প্রতিটা পুরুষ। তারা অনেক বেশি আবেগী হবেন, কান্নাকাটি করে তাদের কাছে কিছু আবদার করবে এই বিষয়গুলোইে পেতে চান একজন পুরুষ একজন নারীর কাছ থেকে।

৫. এলোমেলো চুল :

অবাক হলেও সত্যি এটাই যে প্রতিটি পুরুষই চায় তার সঙ্গিনীটি এলোমেলো খোলা চুলে তার সামনে আসুক। এতে তাদের অনেক বেশি আকর্ষণীয় লাগে।

৬. চোখে চোখে কথা বলা :

চোখে চোখে কথা বলতে পছন্দ করেন নারী পুরুষ উভয়েই। আর এই কাজটা বেশি করে থাকেন মেয়েরা। তারা কোনো কথা মুখে না বলে চোখের ভাষায় বোঝাতে বেশি পছন্দ করেন। আর নারীদের এই অদ্ভুত বিষয়টিই পছন্দ করেন পুরুষেরা।

৭. আকর্ষণীয় আচরণ :

নারীরা আকর্ষণীয় আচরণে তাদের আহবান করবে এই অদ্ভুত বিষয়টিও একজন পুরুষ চেয়ে থাকেন নারীর কাছে। আকর্ষণীয় ভঙ্গিতে তাদের মোহিত করবে এতেই তাদের বেশ ভালো লাগে।

এই ক্যাটাগরীর অন্যান্য সংবাদ সমূহঃ

শেয়ার করুন !!Share on FacebookTweet about this on TwitterShare on Google+Share on LinkedInShare on RedditBuffer this pageDigg thisShare on TumblrPin on PinterestShare on StumbleUponFlattr the authorEmail this to someone