বাংলাদেশে প্রথম ট্যুরিজম ভিত্তিক নিউজ পোর্টাল|বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
সাইটে আপনার অবস্থানঃ Home » জাতীয় » তারেক সাঈদের সাত খুনে স্বীকারোক্তিমূলক জবানবন্দি

তারেক সাঈদের সাত খুনে স্বীকারোক্তিমূলক জবানবন্দি 

sayed

নারায়ণগঞ্জ প্রতিনিধিঃ  নারায়ণগঞ্জের বর্বরোচিত সাত খুনের ঘটনায় অবশেষে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিচ্ছেন র‌্যাব-১১ সাবেক প্রধান (সিও) লে. sayedকর্নেল তারেক সাঈদ।
বুধবার সকাল থেকে নারায়ণগঞ্জের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে জবানবন্দি দিচ্ছেন তিনি।
এর আগে ছয় দফায় তারেক সাঈদের ৩২ দিনের রিমান্ড শেষ হয় মঙ্গলবার। স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিতে রাজি হওয়ায় তাকে আদালতে আনায়।
এর মধ্যে ৩২ দিনের রিমান্ডে ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়ার জামাতা তারেক সাঈদ বেশকিছু চাঞ্চল্যকর তথ্য দিয়েছেন বলে নাম প্রকাশে অনিচ্ছুক জেলার এক ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তা জানান।
ইতোমধ্যে তারেক সাঈদের সঙ্গে গ্রেপ্তার হওয়া সাবেক দুই র‌্যাব কর্মকর্তা আরিফ হোসেন ও এমএম রানা ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে।
প্রসঙ্গত, গত ২৭ এপ্রিল নারায়ণগঞ্জ সিটির কাউন্সিলর নজরুল ইসলামসহ সাতজন অপহৃত হন। তিনদিন পর তাদের লাশ শীতলক্ষ্যা নদী থেকে উদ্ধার করা হয়। এ ঘটনায় র‌্যাব-১১ জড়িত বলে নিহতদের পরিবার অভিযোগ করে আসছে।
এক পর্যায়ে র‌্যাব-১১ এর সাবেক কমান্ডার লে. কর্নেল তারেক সাঈদ মোহাম্মদ, মেজর আরিফ ও লে. কমান্ডার রানাকে প্রত্যাহার করে তাদের সামরিক বাহিনী থেকে চাকরিচ্যুত করা হয়। পরে সাত খুনের মামলায় তাদের গ্রেপ্তার করা হয়।

 

 

শেয়ার করুন !!Share on FacebookTweet about this on TwitterShare on Google+Share on LinkedInShare on RedditBuffer this pageDigg thisShare on TumblrPin on PinterestShare on StumbleUponFlattr the authorEmail this to someone