বাংলাদেশে প্রথম ট্যুরিজম ভিত্তিক নিউজ পোর্টাল|মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০২৪
সাইটে আপনার অবস্থানঃ Home » জাতীয় » সাতক্ষীরাতে পুলিশের গুলিতে একজন নিহত

সাতক্ষীরাতে পুলিশের গুলিতে একজন নিহত 

images

নিজস্ব প্রতিবেদক : সাতক্ষীরায় পুলিশের গুলিতে আনোয়ারুল ইসলাম (৩০) নামে এক জামায়াত কর্মী নিহত হয়েছেন। নিহত আনোয়ারুল নাংলা গ্রামের হান্নান গাজীর ছেলে।

নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, আজ মঙ্গলবার সকালে তার নিজের মাছের ঘেরে কাজ করছিল আনোয়ারুল। ৯টার দিকে দেবহাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তারফ বিশ্বাসের নেতৃত্বে একদল পুলিশ সেখানে অভিযান চালায়।

পরে তাকে আটক করে গাড়িতে তুলে নিয়ে যায়। পথে নাংলা ঘোনা এলাকায় পৌঁছালে গাড়ি থেকে পুলিশ নামিয়ে তার পায়ে পরপর কয়েক রাউন্ড গুলি করে। পরে গুলিবিদ্ধ অবস্থায় আনোয়ারুলকে সদর হাসপাতালে নিয়ে যায় পুলিশ।

হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক জানান, আসার পথে অতিরিক্ত রক্তক্ষরণে পথিমধ্যেই সে মারা যায়।

অপরদিকে দেবহাটা থানার ওসি তারফ সরকার দাবি করেন, নাশকতার অভিযোগে তাকে গ্রেফতার করে নিয়ে যাওয়ার পথে জামায়াত-শিবির যৌথ বাহিনীর সদস্যদের উপর আক্রমণ চালায়। এ সময় উভয় পক্ষের সংঘর্ষে তার মৃত্যু হয়।

এ দিকে জেলা জামায়াতের সহকারী সেক্রেটারী মাওলানা আজিজুর রহমান জানান, প্রতিদিনের ন্যায় আজও সকালে জামায়াতের রুকন আনোয়ারুল ইসলাম তার মাছের ঘেরে কাজ করছিল। দেবহাটা থানার ওসি কোন কারণ ছাড়াই তাকে ঘের থেকে তুলে নিয়ে নাংলা ঘোনা এলাকায় গুলি করে হত্যা করে। আমরা এ হত্যাকান্ডের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

শেয়ার করুন !!Share on FacebookTweet about this on TwitterShare on Google+Share on LinkedInShare on RedditBuffer this pageDigg thisShare on TumblrPin on PinterestShare on StumbleUponFlattr the authorEmail this to someone