বাংলাদেশে প্রথম ট্যুরিজম ভিত্তিক নিউজ পোর্টাল|রবিবার, জানুয়ারি ২০, ২০১৯
সাইটে আপনার অবস্থানঃ Home » খেলা » নেইমারকে থামাতে দুইজনঃরাফায়েল মারকুইজ

নেইমারকে থামাতে দুইজনঃরাফায়েল মারকুইজ 

neymar
Print Friendly, PDF & Email

স্পোর্টস ডেস্কঃ  গ্রুপ পর্বে আজ নিজেদের দ্বিতীয় ম্যাচে মেক্সিকোর মুখোমুখী হবে নেইমারের ব্রাজিল। শিরোপার অন্যতম দাবিদার স্বাগতিক ব্রাজিলের বিপক্ষে ভালো করneymarতে হলে অবশ্যই দুর্দান্ত ফর্মে থাকা নেইমারকে থামাতে হবে মেক্সিকানদের। তাই নেইমারকে থামাতে দুইজনকে রাখছে মেক্সিকো এমনটি জানালের দলটির অধিনায়ক রাফায়েল মারকুইজ।
সাবেক বার্সেলোনার ফুটবলার মারকুইজ মনে করেন নেইমার, অস্কার ও হাল্কদের সমন্বয়ে ব্রাজিলের আক্রমনভাগ দুর্দান্ত। তবে এই তিন জনকে থামাতে তারা প্রস্তুত। আর ব্রাজিলের সেরা তারকা নেইমারকে কোন সুযোগ দেওয়া হবেনা এবং তার জন্য আলাদা ভাবে দুইজনকে রাখা হবে জানালেন তিনি।
মেক্সিকো অধিনায়ক বলেন, ‘ ‘আমরা নেইমারের জন্য দু’জন খেলোয়াড়কে আলাদাভাবে রেখে দিব। দ্রুতগতির স্টাইলে খেলা নেইমারকে মাঠে কোনো সুযোগ দিতে চাইনা। আমরা জানি এটা খুব কঠিন একটি ম্যাচ হতে যাচ্ছে। তবে আমরা নেইমার, অস্কার, হাল্ককে রুখতে প্রস্তুত।’
গ্রুপ পর্বে নিজেদের প্রথম  ম্যাচে উভয় দলই জয় পেয়েছে। উদ্বোধনী ম্যাচে নেইমারের জোড়া গোলে ক্রোয়িশিয়াকে ৩-১ গোলে হারায় স্বাগতিক ব্রাজিল। অপর দিকে ক্যামেরুনের বিপক্ষে ১-০ গোলে জয় পেয়েছিল মেক্সিকো।

এই ক্যাটাগরীর অন্যান্য সংবাদ সমূহঃ

শেয়ার করুন !!Share on FacebookTweet about this on TwitterShare on Google+Share on LinkedInShare on RedditBuffer this pageDigg thisShare on TumblrPin on PinterestShare on StumbleUponFlattr the authorEmail this to someone