বাংলাদেশে প্রথম ট্যুরিজম ভিত্তিক নিউজ পোর্টাল|বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
সাইটে আপনার অবস্থানঃ Home » জাতীয় » বাজেটকে অবৈধ বলার কোনো অধিকার নেইঃ কামরুল ইসলাম

বাজেটকে অবৈধ বলার কোনো অধিকার নেইঃ কামরুল ইসলাম 

kamrul

নিজস্ব প্রতিনিধিঃ  খাদ্যমন্ত্রী ও ঢাকা মহানগর আওয়ামী লীগের সাধারন সম্পাদক কামরুল ইসলাম বিএনপিকে উদ্দেশ্য করে বলেছেন, যে যত বিশৃঙ্খলা করার চেষ্টা kamrulকরেন না কেন আপনারা এই সরকারের কোনো ক্ষতি করতে পারবেন না।

রবিবার সকালে জাতীয় পেসক্লাবে পল্ল চিকিৎসক জোট আয়োজিত এক আলোচনা সভায় তিনি এ কথা বলেন।

খাদ্যমন্ত্রী বলেন, ২০১৩ সালের শেষের দিকে বিএনপি-জামায়াত জোট দেশকে ’৭১ বানিয়েছিল। ৫ জানুয়ারির নির্বাচনের মধ্য দিয়ে দেশে আবার শান্তি ফিরে এসেছে। এখন আবার তারা অশান্তি সৃষ্টি করতে চায়। আবার তারা বিভিন্নভাবে অশান্তি সৃষ্টির চেষ্টা করছে।

তিনি বলেন, বিএনপি বাজেটকে অবৈধ বলছে। তাদের এবারের বাজেটকে অবৈধ বলার কোনো অধিকার নেই। এবার বাজেট দেওয়ার পর জিনিসপত্রের দাম ওইভাবে বাড়েনি। আওয়ামী লীগের বিগত ৫ বছরে বাজেট দেওয়ার পর কোনোবারেই জিনিসপত্রের দাম বাড়েনি।

খাদ্যমন্ত্রী বলেন, আমরা বড় বড় স্বপ্ন দেখব। নিচের দিকে নামতে চাই না। সরকার আগামী ৫ বছরই থাকবে। ৫ বছর পর সংবিধান অনুযায়ী বর্তমান প্রধানমন্ত্রীর অধীনেই নির্বাচন হবে। মানুষ যদি আপনাদের ভোট দেয় তাহলে আপনার ক্ষমতায় আসবেন।

তিনি বলেন, জাপান সফরের মতো চীন সফর ফলপ্রসূ হবে। চীন আমাদের উন্নয়নের সহযোগী। ভারতের সঙ্গে আমাদের বন্ধুত্বপূর্ণ সম্পর্ক আরও দৃঢ় হবে।

বিএনপিকে উদ্দেশে করে আওয়ামী লীগের এই নেতা আরো বলেন, যতই বিদেশি বন্ধুদের কাছে ধরনা দেন না কেন, কোনো বিদেশি বন্ধুরা আপনাদের ফাঁদে পা দেয় নাই। এই সরকারকে তারা সহযোগিতা করেছে। তারা বর্তমান সরকারের সঙ্গে আছে, আপনাদের সঙ্গে নেই।

তিনি বলেন, ভারতের সরকার পরিবর্তনের পর আপনারা মনে করছেন, এ সরকারের ভিত নড়বড় হয়ে যাবে। কিন্তু জাপান ও চীনের মতো ভারতের সঙ্গেও আমাদের সম্পর্ক আরো মজবুত হবে।

সংগঠনের চেয়ারম্যান বাচ্চু শিকদারের সভাপতিত্বে সভায় আরও উপস্থিত ছিলেন- যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সভাপতি সিদ্দিকুর রহমান, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক অরুণ সরকার রানা প্রমুখ।

শেয়ার করুন !!Share on FacebookTweet about this on TwitterShare on Google+Share on LinkedInShare on RedditBuffer this pageDigg thisShare on TumblrPin on PinterestShare on StumbleUponFlattr the authorEmail this to someone