বাংলাদেশে প্রথম ট্যুরিজম ভিত্তিক নিউজ পোর্টাল|বৃহস্পতিবার, এপ্রিল ১৮, ২০২৪
সাইটে আপনার অবস্থানঃ Home » লাইফ স্টাইল » শীতের আকর্ষণ

শীতের আকর্ষণ 

life aidesh

এইদেশ এইসময়, ঢাকা : লা রিভে শীত উৎসব

এই শীতে তারা নিয়ে এসেছে মওসুম উপযোগী পোশাকের বিশাল সম্ভার। পাশ্চাত্য ঐতিহ্যের কথা মাথায় রেখে উজ্জ্বল রংয়ের কাপড়ে কারচুপি, এমব্রয়ডারি ও সুচিশিল্পের ব্যবহারে তৈরি করা হয়েছে এই কালেকশন।

মেয়েদের জন্য রয়েছে বিভিন্ন রং ও নকশায় সোয়েটার, জ্যাকেট, সোয়েট শার্ট, হুডি ও টিউনিক। লাল, কমলা, সবুজ রংয়ের সুতির কাপড়ে তৈরি মহিলাদের জ্যাকেটগুলো বেশ আভিজাত্যপূর্ণ। জ্যাকেট ছাড়াও আছে বিভিন্ন উজ্জ্বল রংয়ের সোয়েটার। হুড দেওয়া টিউনিকে ব্যবহার করা হয়েছে সবুজ, লাল, কালো, নীল রংয়ের সুতি, লাইক্রা, ফ্লিস, ফ্ল্যানেল ধরনের কাপড়। রয়েছে হাই কলার, কাউ কলার ও হুডির ব্যবহার।

ছেলেদের জন্য রয়েছে স্টাইলিশ জ্যাকেট, ফরমাল ব্লেজার, সোয়েট শার্ট, হুডি শার্ট, টি-শার্ট ও সোয়েটার। জ্যাকেট ও ব্লেজারের ক্ষেত্রে ব্যবহার করা হয়েছে পলিকট, ফ্লিস, উল, টুইল এবং সুতির কাপড়। স্লিম ফিটের জ্যাকেট ও ব্লেজারগুলিতে ভিন্ন রংয়ের কলার ও নেকলাইন ব্যবহার করা হয়েছে। রয়েছে উল, সুতি, লাইক্রা, পলিকট ও উন্নত মানের ফ্লিসের তৈরি হুডি এবং সোয়েট শার্ট। এছাড়া পুরুষ ও মহিলাদের জন্যে আছে বিভিন্ন ধরনের সুতির প্যান্ট ও হরেকরকমের শেইডের ডেনিমের বিশাল কালেকশন।

কে ক্র্যাফট

নতুন বছর উপলক্ষে কে ক্র্যাফ্‌ট পোশাকে এনেছে নতুন মাত্রা। সময় উপযোগী বর্ণিল এই আয়োজনে থাকছে বিভিন্ন রকমের থ্রি-পিস, শাড়ি, ফতুয়া, পাঞ্জাবি, টি-শার্ট, টপ্‌স ইত্যাদি। এসব পোশাকের উপর কে ক্র্যাফ্‌ট দিয়েছে ২০% ডিসকাউন্ট। এই কার্যক্রম চলবে ১৪ জানুয়ারি পর্যন্ত।

পারফেকশনে ব্রাইডাল অফার

বিয়ের মৌসুমে ‘বিউটি স্যালুন ও জিম পারফেকশন’ দিচ্ছে বিশেষ ব্রাইডাল প্যাকেজ। থাকছে শুধু হলুদ সাজ থেকে শুরু করে এঙ্গেজমেন্ট, গায়ে হলুদ, বিয়ে ও বৌভাতের মেইকআপসহ অনেক প্যাকেজ। পাশাপাশি কনেকে সুন্দর করে তোলার জন্য স্পেশাল এই প্যাকেজে থাকছে ব্রাইডাল ফেইশল, হেয়ার ট্রিটমেন্ট, ম্যানিকিওর, পেডিকিওর ও ইন্সট্যান্ট হোয়াইটটোনিং সার্ভিস। এছাড়াও বিয়ের সব সাজ সর্বোচ্চ ৪০ ভাগ ছাড়ে ৩ হাজার থেকে ১২ হাজার টাকায় করা যাবে। তবে, অফারটি শুধুমাত্র ধানমন্ডির (সেন্ট্রাল হাসাপাতালের পূর্বে) আউটলেটের জন্য প্রযোজ্য।

জেন্টল পার্কে ফরমাল সোয়েটার

এই শীতে তরুণদের জন্য নিট ইয়ার্নে কালারফুল স্ট্রাইপ ও একরঙা ফ্যাশনেবল সোয়েটার এনেছে তারা। সোয়েটার তৈরিতে কটন, অ্যাক্রিলিক, নাইলন, অ্যাক্রিলিক মিলান্স, কটন মিলান্স, ভিসকোজ ইত্যাদি ইয়ার্নের প্রাধান্য দেয়া হয়েছে। এছাড়া্‌ শীতে সব পোশাকে ৫০ ভাগ পর্যন্ত ছাড় সুবিধা থাকছে শুধুমাত্র বসুন্ধরা সিটির লেভেল ২ এর আউটলেটে।

শীতে ক্যাটস আই

পুরুষদের পোশাকে গতানুগতিক ধারার ভাবনা থেকে বেড়িয়ে এসে আনা হয়েছে স্মার্ট এন্ড ট্রেন্ডি লুক। ক্যাজুয়াল ও ফরমাল ডিজাইনেও থাকছে বৈচিত্র্য।

শেয়ার করুন !!Share on FacebookTweet about this on TwitterShare on Google+Share on LinkedInShare on RedditBuffer this pageDigg thisShare on TumblrPin on PinterestShare on StumbleUponFlattr the authorEmail this to someone