বাংলাদেশে প্রথম ট্যুরিজম ভিত্তিক নিউজ পোর্টাল|রবিবার, জানুয়ারি ২০, ২০১৯
সাইটে আপনার অবস্থানঃ Home » বিবিধ » বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত

বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত 

nihoto
Print Friendly, PDF & Email

ঝিনাইদহ প্রতিনিধিঃ  ঝিনাইদহের মহেশপুরের শ্রীনাথপুর সীমান্তে রিপন হোসেন (৩০) নামে এক বাংলাদেশি যুবককে গুলি করে হত্যা করেছে বিএসএফ।
nihoto
সোমবার রাত ২টার দিকে শ্রীনাথপুর সীমান্তের ৬১নং পিলারের জিরো পয়েন্টে এ ঘটনা ঘটে।

নিহত মহেশপুরের শ্যামপুর ইউনিয়নের সরিষাঘাট গ্রামের রায়হান উদ্দিনের ছেলে। এ ঘটনায় আতঙ্ক ছড়িয়ে পড়েছে সীমান্ত এলাকায়।

ভারতের ফতেপুর বিএসএফ এর টহলদলের গুলিতে নিহত হয় বাংলাদেশি যুবক রিপন।

স্থানীয়রা জানায়, সীমান্তের জিরো পয়েন্টে একদল যুবক গরু আনার জন্য প্রস্তুতি নেয়। কিন্তু সীমান্তের ওপারে না যাওয়া স্বত্ত্বেও টহলরত বিএসএফ তাদের লক্ষ্য করে গুলি চালায়। এতে ঘটনাস্থলেই রিপন নিহত হয়। লাশ সীমান্তের সরিষাঘাটা গ্রামের হালদারপাড়া থেকে উদ্ধার করে গ্রামবাসী। এ ঘটনার প্রতিবাদ জানিয়ে পতাকা বৈঠকের আহ্বান জানিয়েছে বিজিবি।

বিজিবি-৬ চুয়াডাঙ্গা ব্যাটালিয়নের অধিনায়ক লে.কর্ণেল এস এম মনিরুজ্জামান জানান, সীমান্ত এলাকা থেকে গুলি করে হত্যা করা হয়েছে বাংলাদেশি যুবককে। পতাকা বৈঠকের আহ্বান জানানো হলেও বিএসএফ এখন পর্যন্ত তাতে সাড়া দেয়নি। লাশ মহেশপুর থানা পুলিশ উদ্ধার করেছে।

এই ক্যাটাগরীর অন্যান্য সংবাদ সমূহঃ

শেয়ার করুন !!Share on FacebookTweet about this on TwitterShare on Google+Share on LinkedInShare on RedditBuffer this pageDigg thisShare on TumblrPin on PinterestShare on StumbleUponFlattr the authorEmail this to someone