বাংলাদেশে প্রথম ট্যুরিজম ভিত্তিক নিউজ পোর্টাল|বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
সাইটে আপনার অবস্থানঃ Home » জাতীয় » নারায়ণগঞ্জে স্বামী-স্ত্রীকে গলা কেটে হত্যা

নারায়ণগঞ্জে স্বামী-স্ত্রীকে গলা কেটে হত্যা 

timthumb.php_29301

নারায়ণগঞ্জ প্রতিনিধি: নারায়ণগঞ্জের ফতুল্লার ভোলাইলের গেদু মিয়ার বাজার এলাকায় স্বামী-স্ত্রীকে কুপিয়ে ও গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহতরা হলেন- আমান উল্লাহ (৫০) ও হোসনে আরা (৩৫)।
এ ঘটনায় পুলিশ ২ জনকে আটক করেছে। আটককৃতরা হলো আলমগীর (৪২) ও আবু বক্কর সিদ্দিকী (৩৫)। তারা আমানউল্লার প্রথম স্ত্রী রানুর ভাই।
রোববার দিবাগত রাতে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।
স্থানীয়রা জানায়, ভোলাইলের গেদু মিয়ার বাজার এলাকায় ৪ তলার একটি ভবনের মালিক আমান উল্লাহ। দ্বিতীয় স্ত্রী হোসনে আরাকে নিয়ে নিচতলায় থাকতেন তিনি। রোববার দিবাগত রাতে কে বা কারা ধারালো অস্ত্র নিয়ে কুপিয়ে ও গলা কেটে তাদেরকে হত্যা করেছে।
আশপাশের লোকজন সোমবার ভোর ৬টার দিকে ঘটনা জানতে পেরে পুলিশকে খবর দেয়। পুলিশ এসে লাশ উদ্ধার করে।
ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকতার হোসেন জানান, সোমবার ভোরে স্থানীয়রা ফজরের নামাজ পড়তে উঠলে তাদের লাশ দেখে পুলিশে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ২ জনকে আটক করে। প্রথম স্ত্রী ও সন্তানদের সঙ্গে আমান উল্লাহর দ্বিতীয় স্ত্রীর জমি ভাগ-বাটোয়ারা নিয়ে ঝামেলা ছিল। সেই বিরোধের জের ধরে এ হত্যাকাণ্ড ঘটতে পারে বলে তারা প্রাথমিক ধারণা করছেন।

শেয়ার করুন !!Share on FacebookTweet about this on TwitterShare on Google+Share on LinkedInShare on RedditBuffer this pageDigg thisShare on TumblrPin on PinterestShare on StumbleUponFlattr the authorEmail this to someone