বাংলাদেশে প্রথম ট্যুরিজম ভিত্তিক নিউজ পোর্টাল|মঙ্গলবার, এপ্রিল ১৬, ২০২৪
সাইটে আপনার অবস্থানঃ Home » জাতীয় » নারায়ণগঞ্জে সকাল-সন্ধ্যা হরতাল চলছে

নারায়ণগঞ্জে সকাল-সন্ধ্যা হরতাল চলছে 

full_241841213_1399177956

নারায়ণগঞ্জ প্রতিনিধি: নারায়ণগঞ্জের আইনজীবী চন্দন সরকারসহ ৭ জনকে হত্যার ঘটনায় জেলা আইনজীবী সমিতির ডাকে সকাল-সন্ধ্যা হরতাল চলছে। জেলার সর্বস্তরের মানুষ স্বতঃস্ফূর্তভাবে হরতাল পালন করছে।
হরতালের কারণে নারায়ণগঞ্জ শহরে যান চলাচল বন্ধ রয়েছে। তবে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে যান চলাচল স্বাভাবিক আছে।
জেলার পুলিশ সুপার খন্দকার মহিদ উদ্দিন জানান, এখন পর্যন্ত কোথাও কোনো অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি। শহরে গুরুত্বপূর্ণ পয়েন্টে বিজিবি, পুলিশ ও র‌্যাব মোতায়েন রয়েছে। জেলায় আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।
এদিকে বিএনপি, সিপিবি, বাসদ, ন্যাপ, গণসংহতি আন্দোলন, সন্ত্রাস নির্মূল ত্বকী মঞ্চসহ নারায়ণগঞ্জের বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন এ হরতালে সমর্থন দিয়েছে।
অন্যদিকে প্যানেল মেয়র নজরুলসহ সাত জনের হত্যার বিচারের দাবিতে রোববার থেকে ৪৮ ঘণ্টার কর্মবিরতি শুরু করছেন সিটি করপোরেশনের কাউন্সিলর ও কর্মকর্তা-কর্মচারীরা।

প্রসঙ্গত, ২৭ এপ্রিল নারায়ণগঞ্জ থেকে একসঙ্গে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ও প্যানেল মেয়র-২ নজরুল ইসলাম, তার বন্ধু মনিরুজ্জামান স্বপন, তাজুল ইসলাম, লিটন, নজরুলের গাড়িচালক জাহাঙ্গীর আলম, আইনজীবী চন্দন কুমার সরকার এবং তার ব্যক্তিগত গাড়িচালক ইব্রাহিম অপহৃত হন।
৩০ এপ্রিল বিকালে নারায়ণগঞ্জের শীতলক্ষ্যা নদী থেকে ৬ জনের এবং ১ মে সকালে একজনের লাশ উদ্ধার করা হয়। নিহত সবারই হাত-পা বাঁধা ছিল। পেটে ছিল আঘাতের চিহ্ন। প্রতিটি লাশ ইটভর্তি দুটি করে বস্তা বেঁধে ডুবিয়ে দেয়া হয়েছিল।
বর্বরোচিত এ হত্যাকাণ্ডের প্রতিবাদে নারায়ণগঞ্জে রোববার সকাল-সন্ধ্যা হরতাল ডাকে জেলা আইনজীবী সমিতি।

শেয়ার করুন !!Share on FacebookTweet about this on TwitterShare on Google+Share on LinkedInShare on RedditBuffer this pageDigg thisShare on TumblrPin on PinterestShare on StumbleUponFlattr the authorEmail this to someone