বাংলাদেশে প্রথম ট্যুরিজম ভিত্তিক নিউজ পোর্টাল|বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
সাইটে আপনার অবস্থানঃ Home » জাতীয় » কমলাপুরে বাস-ট্রেন সংঘর্ষে নিহত ৪, আহত ১৫

কমলাপুরে বাস-ট্রেন সংঘর্ষে নিহত ৪, আহত ১৫ 

full_341745103_1398831548

ইজাজ ফারুক মেহেদী, ঢাকা : রাজধানীর কমলাপুরের টিটি পাড়ায় ট্রেনের সঙ্গে একটি যাত্রীবাহী বাসের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ ঘটনায় ৪ জনের মৃত্যুর খবর পাওয়া গেছে। এছাড়া আহত হয়েছেন আরও কমপক্ষে ১৫ জন। আহতদের মধ্যে ৫ জনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে। নিহতের সংখ্যা আরও বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে।

রেলের ঢাকা বিভাগীয় কর্মকর্তা মাহবুবুর রহমান এ হতাহতের বিষয়টি নিশ্চিত করেছেন।

মঙ্গলবার রাত সোয়া ১০টার  দিকে এ দুর্ঘটনা ঘটে।
নিহতদের মধ্যে নাজমুস সাবা নাজু (২২) নামের একজনের পরিচয় জানা গেছে। নাজুর বাড়ি দিনাজপুরের পাবর্তীপুর উপজেলায়। তিনি দিনাজপুর সরকারি কলেজের ছাত্রী। তাঁর স্বামী এ কে এম ওবায়দুর রহমান দৈনিক জনকণ্ঠে সাব-এডিটর হিসেবে কর্মরত। বাকিদের পরিচয় এখনো জানা যায়নি।

নারায়ণগঞ্জ থেকে কমলাপুর আসা একটি ট্রেনের সঙ্গে সায়েদাবাদ-গাজীপুর রুটের বলাকা পরিবহনের একটি বাসের সংঘর্ষ হয়। এতে বাসটি দুমড়ে-মুচড়ে যায়।
প্রত্যক্ষদর্শীরা জানায়, ঢাকা-গাজীপুর রুটে চলাচলকারী বলাকা পরিবহনের একটি বাস গাজীপুরের দিকে যাচ্ছিল। এ সময় টিটিপাড়ায় ট্রেনের সঙ্গে বাসটির সংঘর্ষ হয়। এতে হতাহতের এ ঘটনা ঘটে।

শেয়ার করুন !!Share on FacebookTweet about this on TwitterShare on Google+Share on LinkedInShare on RedditBuffer this pageDigg thisShare on TumblrPin on PinterestShare on StumbleUponFlattr the authorEmail this to someone