বাংলাদেশে প্রথম ট্যুরিজম ভিত্তিক নিউজ পোর্টাল|বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
সাইটে আপনার অবস্থানঃ Home » জাতীয় » আন্দোলনের ঢেউ সৃষ্টি করতে ব্যর্থ বিএনপি : যোগাযোগমন্ত্রী

আন্দোলনের ঢেউ সৃষ্টি করতে ব্যর্থ বিএনপি : যোগাযোগমন্ত্রী 

kader ai

প্রধান প্রতিবেদক : বিএনপি’র সমালোচনা করে যোগাযোগমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, কখনও রোজার ঈদ কখনও কোরবানির ঈদ আবার কখনও বিভিন্ন পরীক্ষার পরে কঠোর আন্দোলন করবে বলে হুঁশিয়ারি উচ্চারণ করলেও বাস্তবে তারা আন্দোলনের সামান্যতম ঢেউ সৃষ্টি করতে ব্যর্থ হয়েছে। তারা জনগণকে সম্পৃক্ত করতে না পারায় অপরাজনীতির মাধ্যমে দেশকে অস্থিতিশীল করার চেষ্টা করছে।

মঙ্গলবার দুপুরে সাভারে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ কথা বলেন।

বিএনপি’র ভাইস চেয়ারম্যান সাদেক হোসেন খোকার চোরাগুপ্তা হামলার মন্তব্যের বিষয়ে জানতে চাইলে মন্ত্রী সাংবাদিকদের বলেন, বিএনপি আন্দোলনে ব্যর্থ হয়ে রাজনীতির ভাষা পরিহার করে অস্ত্রের ভাষায় কথা বলছে। তারা সরকার পতনের জন্য একটি সিন্ডিকেটের সহযোগিতায় খুন-গুমের মাধ্যমে দেশকে অস্থিতিশীল করার পাঁয়তারা করছে।

বিএনপি ঘোলা পানিতে মাছ শিকার করতে চাইছে উল্লেখ করে মন্ত্রী আরো বলেন, সরকার এসব বিষয়ে অচিরেই কঠোর পদক্ষেপ নিতে যাচ্ছে। আমরা ঠাণ্ডা মাথায় তদন্ত করে সিন্ডিকেটের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করবো।

এর আগে মন্ত্রী সাভার বাজার বাসস্ট্যান্ডের যানজট নিরসনে সাভার সিটি সেন্টারের সামনে ফুট ওভারব্রীজ নির্মাণের যে ভিত্তি প্রস্তুর স্থাপন করা হয়েছিল তা ঘুরে দেখেন এবং ব্রীজটি নির্মাণের জন্য বৈদ্যুতিক খুঁটি অপসারণে সংশ্লিষ্টদের নির্দেশ দেন।

সাভার উপজেলা বিআরটিএ অফিস পরিদর্শন করে যোগাযোগমন্ত্রী বিভিন্ন অনিয়ম দেখে অসন্তোষ প্রকাশ করেন। তিনি বলেন, সাভার একটি গুরুত্বপূর্ণ জায়গা হওয়ায় এখানে বিআরটিএর অফিস করা হলেও তা বর্তমানে দুর্নীতির আখড়া ও দালালদের স্বর্গরাজ্যে পরিণত হয়েছে। দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা ছাড়াই শুধুমাত্র একজন অফিস সহকারীর মাধ্যমে অফিসটি পরিচালনা করায় মন্ত্রী ইন্সপেক্টর শওকত ইকবালসহ দু’জনকে বরখাস্ত এবং আরিফ, সবুজ, শিপলু, আজম ও বিল্লাল নামে কয়েকজন দালালের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে তাৎক্ষণিক নির্দেশ দেন।

শেয়ার করুন !!Share on FacebookTweet about this on TwitterShare on Google+Share on LinkedInShare on RedditBuffer this pageDigg thisShare on TumblrPin on PinterestShare on StumbleUponFlattr the authorEmail this to someone