বাংলাদেশে প্রথম ট্যুরিজম ভিত্তিক নিউজ পোর্টাল|শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
সাইটে আপনার অবস্থানঃ Home » জাতীয় » জামায়াত-পুলিশ সংঘর্ষে নিহত ১

জামায়াত-পুলিশ সংঘর্ষে নিহত ১ 

full_642074937_1398744572

সাতক্ষীরা প্রতিনিধি: সহিংসতা মামলার আসামি ধরতে গিয়ে সাতক্ষীরার দেবহাটা উপজেলার সখিপুর ইউনিয়নের কেউড়াতলা এলাকায় জামায়াত-পুলিশ সংঘর্ষে সিরাজুল ইসলাম নামে এক  জামায়াত কর্মী নিহত হয়েছে। এসময় জামায়াত-শিবিরের হামলায় আহত হয়েছেন জিয়ারুল ও মইনুল নামের দুই পুলিশ সদস্য। পুলিশ ঘটনাস্থল থেকে ৩টি অবিস্ফোরিত ককটেল ও ১টি সাটারগান উদ্ধার করেছে।

মঙ্গলবার রাতে জামায়াত-শিবিরের গোপন বৈঠকে হানা দিলে এ সংঘর্ষের ঘটনা ঘটে। জামায়াত-কর্মী নিহত সিরাজুল ইসলাম দেবহাটা উপজেলার চিনেডাঙ্গা গ্রামের বকাবর আলীর ছেলে।

দেবহাটা থানার ওসি ঘটনা নিশ্চিত করে জানান, রাত সাড়ে ৩টার দিকে দেবহাটার সখিপুর ইউনিয়নের কেউড়াতলা এলাকায় নতুন করে সহিংসতা ঘটানোর উদ্দেশ্যে জামায়াত-শিবিরের কর্মীরা নতুন করে সংঘটিত হয়ে গোপন বৈঠক করছিল। খবর পেয়ে সেখানে অভিযান চালানো হয়। এসময় জামায়াত-শিবিরের নেতা-কর্মীরা পুলিশের উপস্থিতি বুঝতে পেরে ৫/৬টি ককটেল বিস্ফোরণ ঘটায় ও গুলি বর্ষণ করে।

পুলিশ আত্মরক্ষার্থে তাদের লক্ষ্য করে পরপর ১০ রাউন্ড গুলি ছোড়ে। ঘটনাস্থলে জামায়াত কর্মী সিরাজুল ইসলাম গুলিবিদ্ধ হয়। তাকে সখিপুর হাসপাতালে নেয়া হলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

আহত ২ পুলিশ সদস্যকে প্রাথমিক চিকিৎসা শেষে ব্যারাকে ফিরিয়ে আনা হয়েছে।

শেয়ার করুন !!Share on FacebookTweet about this on TwitterShare on Google+Share on LinkedInShare on RedditBuffer this pageDigg thisShare on TumblrPin on PinterestShare on StumbleUponFlattr the authorEmail this to someone