বাংলাদেশে প্রথম ট্যুরিজম ভিত্তিক নিউজ পোর্টাল|রবিবার, জানুয়ারি ২০, ২০১৯
সাইটে আপনার অবস্থানঃ Home » খেলা » রাজস্থান-চেন্নাই ম্যাচে শেষ হাসি চেন্নাইয়ের

রাজস্থান-চেন্নাই ম্যাচে শেষ হাসি চেন্নাইয়ের 

full_840181870_1398281624
Print Friendly, PDF & Email

স্পোর্টস ডেস্ক : রবীন্দ্র জাদেজার অলরাউন্ড নৈপূণ্যে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে(আইপিএল) টানা দ্বিতীয় জয় পেয়েছে চেন্নাই সুপার কিংস। বুধবার দুবাইয়ে অনুষ্ঠিত দিনের একমাত্র ম্যাচে তারা ৭ রানে হারায় রাজস্থান রয়্যালসকে।

১৪১ রানের লক্ষ্যে খেলতে নেমে রাজস্থান শুরু থেকেই চেন্নাইয়ের বোলারদের নিয়ন্ত্রিত বোলিংয়ে নিয়মিত বিরতিতে উইকেট হারাতে থাকে। তবে শেষ দিকে রজত ভাটিয়া ও ধাওয়াল কুলকার্নির প্রচেষ্টায় তারা জয়ের অনেকটাই কাছাকাছি পৌঁছে গেলেও শেষ রক্ষা হয়নি। শেষ পর্যন্ত সবগুলো উইকেট হারিয়ে ১৩৩ রান তুলতে সক্ষম হয় তারা।

এর আগে টস হেরে প্রথমে ব্যাট করতে নেমে ডোয়াইন স্মিথ ও রবীন্দ্র জাদেজার প্রচেষ্টায় নির্ধারিত ওভারে ৬ উইকেটে ১৪০ রান করতে সক্ষম হয় চেন্নাই সুপার কিংস।

রাজস্থান রয়্যালসের পক্ষে বল হাতে ৪ ওভারে মাত্র ১৩ রান দিয়ে ২ উইকেট নেন রজত ভাটিয়া। এছাড়াও একটি করে উইকেট নেন জেমস ফোকনার, স্টুয়ার্ট বিন্নি ও প্রভিন তাম্বি।

বুধবার দুবাইয়ের ডিএসসি মাঠে দিনের একমাত্র খেলায় টস জিতে রাজস্থান অধিনায়ক শেন ওয়াটসন প্রথমে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন। দুই দলের জন্যেই এটা ছিল আসরের তৃতীয় ম্যাচ। আগের দুই ম্যাচে দুই দলই একটি করে ম্যাচ জেতে এবং একটিতে হারে।

সংক্ষিপ্ত স্কোর:
চেন্নাই সুপার কিংস ১৪০/ ৬ ( স্মিথ ৫০, জাদেজা ৩৬, মিঠুন ১০, ভাটিয়া ২/১৩, প্রভিন ১/২৭, বিন্নি ১/১০)

রাজস্থান রয়্যালস ১৯.৫ ওভার ১৩৩ (কুলকার্নি অপরাজিত ২৮, ভাটিয়া ২৩, স্মিথ ১৯, স্যামসন ১৬, রাহানে ১৫, জাদেজা ৪/৩৩, মোহিত ১/১৩, পান্ডে ১/২২)

এই ক্যাটাগরীর অন্যান্য সংবাদ সমূহঃ

শেয়ার করুন !!Share on FacebookTweet about this on TwitterShare on Google+Share on LinkedInShare on RedditBuffer this pageDigg thisShare on TumblrPin on PinterestShare on StumbleUponFlattr the authorEmail this to someone