বাংলাদেশে প্রথম ট্যুরিজম ভিত্তিক নিউজ পোর্টাল|রবিবার, জানুয়ারি ২০, ২০১৯
সাইটে আপনার অবস্থানঃ Home » লাইফ স্টাইল » রোববারের রাশিফল

রোববারের রাশিফল 

image_87192_0
Print Friendly, PDF & Email

লাইফস্টাইল ডেস্ক : মেষ (মার্চ ২১-এপ্রিল ১৯):  আজকের প্রতিটি ক্ষণ আপনাকে ভাবনার মধ্যে ফেলে দিবে। সে ভাবনা কোন যন্ত্রণার কারণ হবে না তবে সুখেরও যে আভাস মিলবে তারও কোন নিশ্চয়তা নেই। দূরের আত্মীয়দের মধ্য থেকে কেউ খুব নাম করবে। সুসংবাদের ভিড়ে কার্যকর একটি মাত্র সুসংবাদ অর্থের সন্ধান দিবে। কর্মক্ষেত্রে এপাশ ও পাশের মুখ রক্ষা করেই চলতে হবে আরও কয়েকটি দিন।

বৃষ (এপ্রিল ২০- মে ২০): কাউকে কথা দিলে সে কথা রাখতে হয়, আপনি তা করছেন না। এটা যে ইচ্ছাকৃত সেকথাও বলছি না, তবে সামাজিক হয়ে উঠুন। কর্মক্ষেত্রে যারা আছেন তাদের পদন্নোতির কথাবার্তা চলছে অপেক্ষা করুন। বেকারদের একটা ব্যবসায়িক গতি হবে। মিতব্যয়ী হিসেবে পরিচিত হবেন বন্ধু মহলে। দিনের শেষভাগটি প্রনয় ভ্রমনের জন্য শুভ। পরিবারে অযথা দুশ্চিন্তা বাড়বে।

মিথুন (মে ২১- জুন ২০): যাকে ভাবছেন সম্বল সে অন্যকারো সম্বল হয়েই আছে, সিদ্ধান্ত পরিবর্তন করুন এখুনি। বিয়ের সম্বন্ধে নিজেকে আবদ্ধ করে ফেলতে পারেন। সন্তানদের উপর নজর রাখুন, গ্রহের অবস্থান সুবিধার নয়। যারা বাণিজ্যের জন্য প্রস্তুতি নিচ্ছেন তাদের জন্য দিনটি বিশেষ ভাবে শুভ। রাজনৈতিক ফায়দা উঠাতে পারবেন না। পরিবারে আসবে নতুন মুখ। আর্থিক ভাবে লাভবান হবেন।

কর্কট (জুন ২১- জুলাই ২২): নিকটের সুখ দূরবর্তী কারো কাছে চলে যাবে। প্রতিবেশীর সাফল্য গায়ের কাঁটা হয়ে বিঁধবে। দিনের শুরু হবে বাকির টাকা শোধ করে। শারীরিক ভাবে বেশ উদ্দাম অনুভব করবেন। যাত্রা পথে প্রেম হয়ে যেতে পারে। বিপুল পরিমাণ অর্থের মালিক আপনার কাছে বন্ধুত্বের হাত বাড়াবে। নিজের অবস্থান পরিস্কার হয়ে যাবে শত্রুভাবাপন্ন ব্যক্তিদের কাছে। ধৈর্যের ফলো খুন নিকটেই পাবেন।

সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২): উন্মাদ সঙ্গ ত্যাগ করুন এখনি সময়। নিজের পরিবারে যাকে বেশি স্নেহ করেন সেই মানুষটি আজ আপনাকে অপূর্ব এক ভাললাগার মাঝে নিয়ে যাবে। কর্মচারীদের সঙ্গে বিবাদ মিটে যাবে। হাত বাড়ালেই অর্থ সে অর্থের কোন অর্থ থাকবে না যখন ভালোলাগার মানুষটি আজ আপনার সম্মুখে আসবে। প্রস্তুত হউন আসন্ন ভ্রমনের জন্য। ভ্রমণটি আপনার জন্য ব্যতিক্রম কিছু নিয়ে আসছে…

কন্যা (আগস্ট ২৩- সেপ্টেম্বর ২২): যদিও আপনি একটু অন্যমনস্ক তাতে কিছু যায় আসে না। বাণিজ্য বিগত দিনগুলোর মতোই ধাই ধাই করে উপরে উঠবে। পরিমিত কথা বলুন চারপাশের মানুষদের সঙ্গে। চাকরির খবর আসবে, কিন্তু কি মনে করে যেন সেটা আর করা হবে না। আর্থিক ভাবে দিনটি আপনার জন্য বিরক্তি নিয়ে আসবে।

তুলা (সেপ্টেম্বর ২৩- অক্টোবর ২২): ঘরের মধ্যে অযথা ঝগড়া হবে। নেতৃস্থানীয় সদস্যদের কাছ থেকে অবজ্ঞা পাবেন। অহেতুক অর্থের অপচয় হয়ে যাবে। স্বাস্থ্য আজ ভালোর দিকে থাকবে। তবে দিনের মধ্যভাগে সাময়িক মাথা ব্যথা হবে। কর্মজীবনের এই অবস্থায় এসে কিছুটা হতাশ হবেন। জীবনবোধ সম্বন্ধে ভাবতে শুরু করে দিবেন…

বৃশ্চিক (অক্টোবর ২৩- নভেম্বর ২১): প্রেমের জন্য আজকের দিনটি বরাদ্দ রাখুন। দিন শেষের হিসেব মোতাবেক আজ বাণিজ্যে সুফল পাবেন। তীব্র মানসিক যাতনা জয় করে আজ নিজেকে আবিষ্কার করবেন প্রাপ্তির মোহনায়। সতর্কতা মূলক কোন নির্দেশ আজকে আপনার জন্য প্রযোজ্য নহে। তবে নিজের হইতে নিজে সাবধান থাকুন। যাকে এতদিন বহতা নদীর মতো উদার দেখে এসেছেন তাকে আজ শুকিয়ে যাওয়া তিস্তার মতো আবিষ্কার করবেন।

ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১): আপনাকে একটা কথা বলা হয়নি গতকালকে, সেটা হলো আপনার পদক্ষেপটি ভুল হচ্ছে যতদূর জানা যায় সিদ্ধান্তটি এখনো ঝুলছে তাকে আর না এগুতে দেওয়াই ভালো। নতুন একটা কাজের পরিকল্পনা আজ মাথায় আসবে। নিজেকে সংকুচিত করে রাখা আপনাকে বলছি গুটিয়ে থাকা অবস্থা থেকে বের হয়ে আসুন। পরিবারে দায়িত্ব বাড়বে। আর্থিক ভাবে কোন সাফল্য আসবে না।

মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯): ভ্রমনে আজ প্রশান্তি অনিবার্য। যাকে এড়িয়ে চলতে চান সবসময়, আজ তার সঙ্গে মুখোমুখি দেখা হয়ে যাবে। কর্মজীবনের হতাশা ঘিরে ধরবে। সামাজিক ভাবে সম্মানিত হলেও ওপর পক্ষের হিংসার পাত্রে পরিনত হবেন। দশ দিক বিবেচনা করে মূল কাজটিতে আজকেও হাত দেওয়া হবে না। সময় ফুরিয়ে আসতে থাকবে বেকারত্বের।

কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮): যথাক্রমে আজ আপনার উপর পরিবারে রুটিন মাফিক দায়িত্ব পড়বে। কিছুদিন ধরে যা দাঁর করাতে চাইছেন বন্ধু বান্ধব সমেত তা আজ সাফল্যের হাতছানি পাবে। প্রতিকুল পরিবেশ হলেও আপনি নিজেকে জাহির করার কাজে বেশ আগ্রহ পাবেন। যা কখনোই সুফল বয়ে আনবে না আপনার কর্মক্ষেত্রে। আর্থিক ভাবে দিনটি মন্দা যাবে। প্রেম পুরদমে আজ আপনাকে গ্রাস করবে।

মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০): আজ প্রচুর মিথ্যা বলা হয়ে যাবে। প্রতিদিনকার রুটিন মাফিক কাজে আজ একটু গণ্ডগোল হবে। গণ্ডগোল হবে অর্থ উপার্জনে। যারা দিন আনেন দিন খান তাদের কিছুটা কষ্ট করে দিনটি চালিয়ে নিতে হবে। বেকারদের মরীচিকা আজ ক্ষয়ে যাবে, নতুন কর্মক্ষেত্রে প্রবেশ করতে পারেন। নিজ এলাকায় সম্মানিত হবেন। শিক্ষাক্ষেত্রে বৃত্তি ও স্বীকৃতি পাবেন। ভ্রমনে বিপদ আসন্ন।

এই ক্যাটাগরীর অন্যান্য সংবাদ সমূহঃ

শেয়ার করুন !!Share on FacebookTweet about this on TwitterShare on Google+Share on LinkedInShare on RedditBuffer this pageDigg thisShare on TumblrPin on PinterestShare on StumbleUponFlattr the authorEmail this to someone