বাংলাদেশে প্রথম ট্যুরিজম ভিত্তিক নিউজ পোর্টাল|শনিবার, এপ্রিল ২০, ২০২৪
সাইটে আপনার অবস্থানঃ Home » বিনোদন » রণবীরকে বিয়ে করতে চান আলিয়া ভাট

রণবীরকে বিয়ে করতে চান আলিয়া ভাট 

full_824286807_1396853637

বিনোদন ডেস্ক : সম্প্রতি টিভি শো ‘কফি উইথ কারান’-এ উপস্থিত হয়ে বলিউডি অভিনেতা রণবীর কাপুরকে বিয়ে করার ইচ্ছে প্রকাশ করেছেন অভিনেত্রী আলিয়া ভাট। রণবীরকে খুবই পছন্দ করেন আলিয়া, অনেকদিন ধরেই তাকে বিয়ে করার স্বপ্ন দেখছেন তিনি, খবর জি মিডিয়া ব্যুরোর। তাই নিজের ‘মনের কথা’ এবার সরাসরি জানালেন এই অভিনেত্রী।

রণবীরের সঙ্গে প্রথম কথোপকথনের স্মৃতিচারণ করতে গিয়ে আলিয়া জানান, প্রথম কথা হয়েছিল কারানের মাধ্যমেই। রণবীরের সিনেমা ‘রকস্টার’ মুক্তির পর তার অভিনয়ের প্রশংসা করতে গিয়ে রণবীরকে ফোন করেছিলেন কারান, আর তখনই আলিয়ার সঙ্গে রণবীরের কথা বলিয়ে দেন তিনি।

আলিয়া বলেন, “আমার এখনও মনে আছে সেই দিনটির কথা। উত্তেজিত হয়ে আমি একগাদা আবোল-তাবোল কথা বলেছিলাম, অনেকক্ষণ একা একাই বকবক করেছি। ভেবেছিলাম রণবীর না জানি কী ভাবছে আমাকে!”

“কিন্তু পরে আমি একবার রণবীরের সঙ্গে ঘুরে বেড়িয়েছি, তখন আমার খুবই ভালো লেগেছে। আমি এখনও চাই রণবীরকে বিয়ে করতে”- বলেন আলিয়া।

এরপর কারান আলিয়াকে জিজ্ঞেস করেন, এই ভালোবাসার কথা রণবীরের মা নিতু কাপুর এবং তার প্রেমিকা ক্যাটরিনা কাইফ জানেন কি না।

উত্তরে আলিয়া বলেন, “আমার এই ইচ্ছা সম্পর্কে সবাই জানে। এই বিষয়ে আমি কখনও লুকোছাপা করিনি। তবে রণবীরকে এখনও সরাসরি বলা হয়নি।”প্রেমিকা ক্যাটকে ছেড়ে হয়তো বাস্তব জীবনে আলিয়ার সঙ্গে প্রেম করতে দেখা যাবে না রণবীরকে, তবে আলিয়ার এই ইচ্ছা পূরণ হতে পারে পর্দায়।

সম্প্রতি গুঞ্জন উঠেছিল, ইমতিয়াজ আলির নতুন সিনেমা ‘উইন্ডো সিট’এ আলিয়ার সঙ্গে কাজ করার আগ্রহ প্রকাশ করেছেন রণবীর। এমনকি তিনি নিজেই ইমতিয়াজকে বলেন আলিয়ার কথা।

কিন্তু দুজনের মধ্যে বয়সের ব্যবধানটাই চোখে পড়েছে পরিচালক ইমতিয়াজের। আলিয়ার সঙ্গে ‘হাইওয়ে’ সিনেমায় কাজ করলেও ‘উইন্ডো সিট’এর জন্য আরও বয়স্ক কোনো অভিনেত্রী চেয়েছেন তিনি।

যার ফলে শেষমেশ চরিত্রটি চলে যায় রণবীরের সাবেক প্রেমিকা দীপিকা পাড়ুকোনের কাছে। তবে ‘হাইওয়ে’ সিনেমায় কিন্তু রণবীরের জন্যই কাজ করার সুযোগ পেয়েছিলেন আলিয়া।

এই খবর নিশ্চিত করে সম্প্রতি হিন্দুস্তান টাইমসকে ইমতিয়াজ আলি বলেন, “রণবীর সবসময়ই মনে করেন একজন অভিনেত্রী হিসেবে আলিয়ার বিশেষ প্রতিভা আছে। তিনি আমাকে আলিয়ার সঙ্গে দেখা করতে বলেছিলেন। কিন্তু ‘উইন্ডো সিট’এর জন্য আমি আরও বয়স্ক কোনো অভিনেত্রী খুঁজছিলাম, তাই ‘হাইওয়ে’তে আমি আলিয়াকে নিয়েছি।”

অবশ্য আলিয়ার এই ইচ্ছা পূরণের জন্য সাহায্যের হাত বাড়িয়েছেন বোন পূজা ভাট।

প্রেস ট্রাস্ট অফ ইন্ডিয়া জানায়, খুব শীঘ্রই ‘দিল হ্যায় কে মানতা নেহি’ সিনেমার রিমেক তৈরি করবেন পূজা। আর সেখানে মূল দুই চরিত্রে আলিয়া এবং রণবীরকে নেওয়ার ইচ্ছা আছে তার। হলিউডের সিনেমা ‘ইট হ্যাপেনড ওয়ান নাইট’ এর বলিউডি সংস্করণ ‘দিল হ্যায় কে মানতা নেহি’তে অভিনয় করেছিলেন আমির খান ও পূজা ভাট।

শেয়ার করুন !!Share on FacebookTweet about this on TwitterShare on Google+Share on LinkedInShare on RedditBuffer this pageDigg thisShare on TumblrPin on PinterestShare on StumbleUponFlattr the authorEmail this to someone