বাংলাদেশে প্রথম ট্যুরিজম ভিত্তিক নিউজ পোর্টাল|বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
সাইটে আপনার অবস্থানঃ Home » জাতীয় » করিয়ায় ২ মণ সোনাসহ আটক ৩

করিয়ায় ২ মণ সোনাসহ আটক ৩ 

ai

নিজস্ব প্রতিবেদক : চকরিয়ায় যৌথবাহিনী অভিযান চালিয়ে ২৮ কেজি স্বর্ণ ও স্বর্ণালঙ্কার এবং নগদ ১১ লাখ টাকা উদ্ধার করেছে। এ ঘটনায় জড়িত পিতা-পুত্রসহ ৩ জনকে আটক করা হয়েছে।

সোমবার ভোর ৪টার দিকে চকরিয়া থানার পার্শ্ববর্তী দাদন ব্যবসায়ী নন্দরামের বাড়ি ও দোকানে অভিযান চালিয়ে এ স্বর্ণ উদ্ধার করা হয়।

অভিযান পরিচালনাকারী কক্সবাজারের নির্বাহী ম্যজিস্ট্রেট মোজাম্মেল হক রাসেল জানান, গোপন সংবাদের ভিত্তিতে যৌথ বাহিনী এ অভিযান চালায়। এ সময় ছোট বড় মিলে প্যাকেট মোড়ানো অবস্থায় ৮ বস্তা স্বর্ণ ও স্বর্ণালঙ্কার উদ্ধার করা হয়। এর মধ্যে রয়েছে প্রায় ২৮ কেজি স্বর্ণ, তিন কেজি রূপা ও নগদ ১১ লাখ টাকা। এ ঘটনায় নন্দরাম এবং তার দুই ছেলে সুমন ও পলাশকে আটক করা হয়েছে।

১৭ বিজিবি কমান্ডার লে. কর্ণেল সাইফুল ইসলাম অভিযানের সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, নন্দরাম দীর্ঘদিন ধরে দাদন ব্যবসার আড়ালে স্বর্ণ পাচারে জড়িত। এর আগেও র‌্যাব সদস্যরা তার বাড়িতে অভিযান চালিয়ে প্রায় আধা মণ স্বর্ণ উদ্ধার করে

শেয়ার করুন !!Share on FacebookTweet about this on TwitterShare on Google+Share on LinkedInShare on RedditBuffer this pageDigg thisShare on TumblrPin on PinterestShare on StumbleUponFlattr the authorEmail this to someone