বাংলাদেশে প্রথম ট্যুরিজম ভিত্তিক নিউজ পোর্টাল|সোমবার, ডিসেম্বর ১০, ২০১৮
সাইটে আপনার অবস্থানঃ Home » জাতীয় » আত্মসমর্পণ করেছেন তাজরীন চেয়ারম্যান

আত্মসমর্পণ করেছেন তাজরীন চেয়ারম্যান 

Tazreen-Chairman
Print Friendly, PDF & Email

এইদেশ এইসময়, ঢাকা : তাজরীন ফ্যাশনসের চেয়ারম্যান মাহমুদা আক্তার মিতার জামিন আবেদন নামঞ্জুর করে জেল-হাজতে পাঠানোর নির্দেশ  দেয়া হয়েছে।

বৃহস্পতিবার বেলা ১১টায় ঢাকার ৩ নম্বর জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট কাজী শহিদুল ইসলাম জামিন আবেদন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

এর আগে মিতা আজ সকাল ১০টায় আদালতে আত্মসমর্পণ করে জামিন আবেদন করেন। তার পক্ষে এড. গাউস জামিন আবেদনের ওপর শুনানি করেন।

গত ২০ মার্চ ঢাকা জেলা আব্দুল মজিদ মিতার জামিন বাতিল করে ১৫ দিনের মধ্যে আত্মসমর্পণের নিদেশ দেন।

পরদিন ১০ ফেব্রুয়ারি ঢাকার মুখ্য বিচারিক হাকিম ইসমাইল হোসেন শর্তসাপেক্ষে মাহমুদাকে জামিন দিয়েছেন।

বুধবার হাইকোর্টের একটি বেঞ্চ তাজরীন চেয়ারম্যান মাহমুদা আক্তার ও তার স্বামী ব্যবস্থাপনা পরিচালক দেলোয়ার হোসেনের জামিন আবেদন খারিজ করে দেন। একই সঙ্গে মিতাকে আত্মসমর্পণের জন্য বিচারিক আদালতের দেয়া নির্দেশ বাতিল চেয়ে করা আবেদনও খারিজ করেন।

উল্লেখ আশুলিয়ার নিশ্চিন্তপুরে ২০১২ সালের ২৪ নভেম্বর তাজরীন ফ্যাশনসের কারখানায় ভয়াবহ অগ্নিকান্ডে অন্তত ১১২ জন নিহত এবং দুই শতাধিক শ্রমিক আহত হন।

এই ঘটনায় দায়ের করা মামলায় গত বছরের ২২ ডিসেম্বর তাজরীনের চেয়ারম্যান মাহমুদা আক্তার ও  ব্যবস্থাপনা পরিচালক  দেলোয়ার  হোসেনসহ ১৩ জনকে আসামি করে আদালতে অভিযোগপত্র  দেয় পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)।

এই ক্যাটাগরীর অন্যান্য সংবাদ সমূহঃ

শেয়ার করুন !!Share on FacebookTweet about this on TwitterShare on Google+Share on LinkedInShare on RedditBuffer this pageDigg thisShare on TumblrPin on PinterestShare on StumbleUponFlattr the authorEmail this to someone