বাংলাদেশে প্রথম ট্যুরিজম ভিত্তিক নিউজ পোর্টাল|বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
সাইটে আপনার অবস্থানঃ Home » বিনোদন » শ্রীলঙ্কায় একসঙ্গে ছুটি কাটিয়েছেন বিরাট-অনুষ্কা

শ্রীলঙ্কায় একসঙ্গে ছুটি কাটিয়েছেন বিরাট-অনুষ্কা 

3d41014a589701cc36d997164f65b31a

বিনোদন ডেস্ক : বলিউডের অন্যতম আলোচিত যুগল, যাদের সম্পর্কে মাঝে ভাঙন ধরেছিল বলে ধারণা করা হয়েছিল, এখন আবার তারা একসঙ্গে। রনবীর-ক্যাট ছুটি কাটাছেন দক্ষিণ শ্রীলঙ্কায়। ‘বম্বে ভেলভেট’ ছবির কাজে শ্রীলঙ্কায় গিয়েছেন রণবীর কপূর। সেখানেই তার সঙ্গে কিছুটা সময় কাটাতে উড়ে গেছেন ক্যাট। এদিকে, অনুশকা শর্মাও ওই একই ছবির কাজে এখন শ্রীলঙ্কায়। আর তার সঙ্গে সেখানে কিছুটা একান্ত মুহূর্ত কাটাতে গিয়েছিলেন বিরাট কোহলি। বিচে একান্তে ঘনিষ্ঠভাবে দেখাও গেছে এই দুজনকে।

শোনা গেছে দক্ষিণ শ্রীলঙ্কার টিসায় রনবীর-ক্যাটরিনা, বিরাট-অনুশকা একসঙ্গে সিনেমা দেখতেও গেছেন। তবে প্রকাশ্যে এই স্পেশাল ডেটের কথা স্বীকার করেননি কেউই। আপাতত স্পেশাল সময় কাটিয়ে অবশ্য ভারতীয় দলের সঙ্গে বিমানে চেপে বাংলাদেশ উড়ে গিয়েছেন কোহলি। জানা গিয়েছে, ছুটি কাটানোর সময় রনবীর কাপুর ও বিরাট কোহলিকে গল্পগুজব করতেও দেখা গিয়েছে। বিরাটকে টি-২০ বিশ্বকাপ জেতার জন্য আগাম শুভেচ্ছাও জানিয়েছেন রনবীর-ক্যাটরিনা। যদিও শ্রীলঙ্কায় রনবীর ও বিরাট বেশি ব্যস্ত ছিলেন নিজেদের গার্ল ফ্রেন্ডদের নিয়েই।

শেয়ার করুন !!Share on FacebookTweet about this on TwitterShare on Google+Share on LinkedInShare on RedditBuffer this pageDigg thisShare on TumblrPin on PinterestShare on StumbleUponFlattr the authorEmail this to someone