বাংলাদেশে প্রথম ট্যুরিজম ভিত্তিক নিউজ পোর্টাল|বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
সাইটে আপনার অবস্থানঃ Home » জাতীয় » হ্যাকার জার্মান কিচেনের বাংলাদেশে যাত্রা শুরু

হ্যাকার জার্মান কিচেনের বাংলাদেশে যাত্রা শুরু 

1677410221_WhatsApp-Image-2023-02-24-at-22.58.37
হ্যাকার জার্মান কিচেনের বাংলাদেশ এবং শ্রীলঙ্কার একমাত্র অংশীদার ফিনকো হোল্ডিংস ঢাকায় তাদের ব্যবসায়িক কার্যক্রম শুরুর আগে প্রেস কনফারেন্স ও রাজধানীর বনানীতে অবস্থিত একমাত্র শোরুম উদ্বোধন করে। বিশ্বমানের রান্নাঘর নকশা ও অভিনব পণ্যের সমাহার নিয়ে দক্ষিন এশিয়ার দেশগুলতে তুলে ধরার ধারাবাহিকতায় হ্যাকার জার্মান কিচেন এখন বাংলাদেশে তাদের যাত্রা শুরু করলো। হ্যাকার কিচেন মুলত জার্মানির ১২৫ বছরের পুরনো এবং জনপ্রিয় একটি ব্র্যান্ড যারা আধুনিক রান্না ঘরের ধারনা নিয়ে কাজ করে  এবং রান্নাঘরের নির্মাণ সামগ্রী প্রস্তুত করে। বর্তমানে হ্যাকার জার্মান কিচেনের ৮০টির বেশি দেশে ব্যবসায়িক কার্যক্রম আছে। উক্ত উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জনাব প্রিয়াঞ্জিত উইরাসুরিয়া,ব্যবস্থাপনা পরিচালক, ফিনকো হোল্ডিংস, উইলি ক্যাম, বোর্ড অ্যাসিস্ট্যান্ট, এশিয়া প্যাসিফিক, হ্যাকার জার্মান কিচেন এবং মিডিয়া সহকর্মীবৃন্দ।
ফিনকো হোল্ডিংস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক প্রিয়াঞ্জিত উইরাসুরিয়া বলেন, হ্যাকার হল একটি পারিবারিক মালিকানাধীন কোম্পানি যা শুধুমাত্র রান্নাঘর তৈরির জন্য প্রতিষ্ঠিত হয়েছিল এবং যারা আধুনিক রান্নাঘরের ডিজাইন এবং উচ্চ-মানের রন্ধনশিল্পের পণ্যসামগ্রী তৈরী করে থাকে। তাদের বহু বছরের কারিগরি দক্ষতা নিশ্চিত করেছে গ্রাহকদের কাছে গ্রহণযোগ্যতা, প্রতিষ্ঠিত করেছে একটি আধুনিক এবং আরামদায়ক জীবনধারার মান।
হ্যাকার জার্মান কিচেনের এশিয়া প্যাসিফিক অঞ্চলের বোর্ড অ্যাসিস্ট্যান্ট উইলি ক্যাম বলেন, আমরা হ্যাকার কিচেন জার্মানির বাংলাদেশে প্রবেশের ঘোষণা দিতে পেরে আনন্দিত। আমরা বাংলাদেশকে আমাদের ব্যবসায়িক স্থায়িত্বের কৌশলগত দৃষ্টিকোণ থেকে খুবই গুরুত্বপূর্ণ একটি বাজার হিসাবে বিবেচনা করি এবং তাই আমাদের পণ্যসমূহ ও সার্ভিস বাংলাদেশের মতো একটি ক্রমবর্ধমান চাহিদাসম্পন্ন গতিশীল গন্তব্যে নিয়ে আসার জন্য ফিনকো হোল্ডিংসের সাথে অংশীদারিত্ব করতে পারার এই সুযোগে অত্যন্ত গর্বিত। আমরা আধুনিক এবং উচ্চ প্রযুক্তির রান্নাঘর তৈরির শিল্পের জনক এবং রান্নাঘর তৈরির বিশ্ববাজারে সেরা ব্র্যান্ড, ইতিমধ্যে চল্লিশটিরও বেশি দেশে রপ্তানি করছি। জার্মানিতে অবস্থিত আমাদের অত্যাধুনিক উৎপাদন কেন্দ্রে আমাদের পণ্যগুলিতে খুব কম ‘ফর্মালডিহাইড’ ব্যবহার করা হয়ে থাকে, যা নিশ্চিত করে আপনার রান্নাঘরটি আপনার প্রিয়জনের জন্য একটি নিরাপদ জায়গা। আমরা গোল্ডেন এম আইকনিক অ্যাওয়ার্ড এবং রেড ডট অ্যাওয়ার্ড সহ বেশ কয়েকটি মর্যাদাপূর্ণ পুরস্কার জিতেছি, যা প্রমাণ করে এই শিল্পে আমাদের শ্রেষ্ঠত্ব।

শেয়ার করুন !!Share on FacebookTweet about this on TwitterShare on Google+Share on LinkedInShare on RedditBuffer this pageDigg thisShare on TumblrPin on PinterestShare on StumbleUponFlattr the authorEmail this to someone