বাংলাদেশে প্রথম ট্যুরিজম ভিত্তিক নিউজ পোর্টাল|শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
সাইটে আপনার অবস্থানঃ Home » খেলা » শক্তিশালী দল নিয়েই বাংলাদেশ আসছে আয়ারল্যান্ড

শক্তিশালী দল নিয়েই বাংলাদেশ আসছে আয়ারল্যান্ড 

1675937640_Untitled-1

বাংলাদেশের বিপক্ষে শক্তিশালী দল নিয়ে আসছে আয়ারল্যান্ড ক্রিকেট দল। জশ লিটলকে নিয়েই বাংলাদেশ সফরের আয়ারল্যান্ড স্কোয়াড ঘোষণা করেছে দেশটি। ক্রিকেট আয়ারল্যান্ড আজ বৃহস্পতিবার বাংলাদেশ ও শ্রীলঙ্কা সফর সামনে রেখে তাদের পাঁচটি ভিন্ন স্কোয়াড ঘোষোনা করেছে। আগামী মার্চ ও এপ্রিল সফর করবে তারা।

মার্চে বাংলাদেশ দিয়ে মিশন শুরু হবে তাদের। টাইগারদের বিপক্ষে ১৫ মার্চ একটি ওয়ার্ম আপ ম্যাচ সহ সমান তিনটি কর ওয়ানডে ও টি-টোয়েন্টির সাথে একটি টেস্ট খেলবে আইরিশরা।

এই প্রথম দুই দল টেস্ট ম্যাচ খেলতে যাচ্ছে। আর সব ফরম্যাটের এটিই দুই দলের প্রথম সিরিজ হতে যাচ্ছে। বাংলাদেশ সফর শেষে এরপর শ্রীলঙ্কা সফরে আইরিশরা খেলবে একটি টেস্ট ও দুইটি ওয়ানডে ম্যাচ।

আইপিএল, পিসএলের ব্যস্ততায় পেসার জশ লিটলকে এই দুই সিরিজে পাওয়া যাবে না এমনটা শোনা গেলেও তাকে নিয়েই দল দিয়েছে ক্রিকেট আয়ারল্যান্ড।

বাংলাদেশের বিপক্ষে আয়ারল্যান্ডের ওয়ানডে স্কোয়াড: অ্যান্ড্রু বালবার্নি (অধিনায়ক), মার্ক অ্যাডায়ার, কুর্টিস ক্যাম্ফার, গ্যারেথ ডেলানি, জর্জ ডকরেল, স্টিফেন ডোহানি, গ্রাহাম হিউম, ম্যাথু হাম্ফাইরেস জশ লিটল, অ্যান্ড্রু ম্যাকব্রাইন, ব্যারি ম্যাককার্থি, পল স্টারলিং, হ্যারি টেক্টর, লরকান টাকার, বেন হোয়াইট।

 

বাংলাদেশের বিপক্ষে আয়ারল্যান্ডের টি-টোয়েন্টি স্কোয়াড: অ্যান্ড্রু বালবার্নি (অধিনায়ক), মার্ক অ্যাডায়ার, রস অ্যাডায়ার, কুর্টিস ক্যাম্ফার, গ্যারেথ ডেলানি, জর্জ ডকরেল, গ্রাহাম হিউম, ম্যাথু হাম্ফাইরেস, ব্যারি ম্যাককার্থি, কনোর অলফার্ট, পল স্টারলিং, হ্যারি টেক্টর, লরকান টাকার, বেন হোয়াইট ও ক্রেইগ ইয়াং।

 

বাংলাদেশের বিপক্ষে আয়ারল্যান্ডের টেস্ট স্কোয়াড: অ্যান্ড্রু বালবার্নি (অধিনায়ক), মার্ক অ্যাডায়ার, কুর্টিস ক্যাম্ফার, মুরে কমিন্স, জর্জ ডকরেল, গ্রাহাম হিউম, ম্যাথু হাম্ফাইরেস, অ্যান্ড্রু ম্যাকব্রাইন, ব্যারি ম্যাককার্থি, জেমস ম্যাককলাম, পিজে মুর, হ্যারি টেক্টর, লরকান টাকার ও বেন হোয়াইট।

 

আয়ারল্যান্ডের বাংলাদেশ সফর সূচি:

 

১ম ওয়ানডে- ১৮ মার্চ, সিলেট

২য় ওয়ানডে- ২০ মার্চ, সিলেট

৩য় ওয়ানডে- ২৩ মার্চ, সিলেট

১ম টি-টোয়েন্টি- ২৭ মার্চ, চট্টগ্রাম

২য় টি-টোয়েন্টি- ২৯ মার্চ, চট্টগ্রাম

৩য় টি-টোয়েন্টি- ৩১ মার্চ, চট্টগ্রাম

একমাত্র টেস্ট- ৪-৮ এপ্রিল, ঢাকা

শেয়ার করুন !!Share on FacebookTweet about this on TwitterShare on Google+Share on LinkedInShare on RedditBuffer this pageDigg thisShare on TumblrPin on PinterestShare on StumbleUponFlattr the authorEmail this to someone