বাংলাদেশে প্রথম ট্যুরিজম ভিত্তিক নিউজ পোর্টাল|বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
সাইটে আপনার অবস্থানঃ Home » খেলা » কোচ সালাউদ্দিনের মতে, বিপিএল নিয়ে সাকিবের মন্তব্য সঠিক

কোচ সালাউদ্দিনের মতে, বিপিএল নিয়ে সাকিবের মন্তব্য সঠিক 

Shakib-and-Sala-samakal-63b6b01c7b0de

বিপিএলের নবম আসর শুরু হতে যাচ্ছে। ওই বিপিএল নিয়ে গত বুধবার বিস্ফোরক মন্তব্য করেছেন বাংলাদেশ জাতীয় দলের সেরা তারকা সাকিব আল হাসান। তিনি বলেছেন, বিপিএলের যা-তা অবস্থা। এর চেয়ে ঢাকা প্রিমিয়ার লিগ (ডিপিএল) বেশি গোছালো হয়।

সাকিবের মতে, বিপিএলে ডিআরএস আনতে না পারা, বাজেট না থাকা, গোছালো আসর করতে না পারা বিপিএল আয়োজক কমিটির ব্যর্থতা। খেলোয়াড়রা ঠিক মতো জার্সিও পায়নি। দলগুলো স্পন্সর জোগাড় করতে পারেনি। ক্রিকেট পাগল একটি দেশে এগুলোকে ব্যর্থতা হিসেবে দেখছেন তিনি।

সাকিবের মতে, তিনি যদি বিপিএলের সিইও’র দায়িত্ব নিতেন তাহলে দুই মাসের মধ্যে সবকিছু গুছিয়ে ফেলতে পারতেন। তার দাবি, দুই মাসও অনেক সময়। বোর্ডের আসরটির মানউন্নয়েনের স্বদিচ্ছা নেই বলেও মন্তব্য করেছে তিনি।

বিপিএল নিয়ে সাকিবের মন্তব্যের সমর্থন দিয়েছেন ঘরোয়া ক্রিকেটে দেশের অন্যতম সেরা কোচ মোহাম্মদ সালাউদ্দিন। সাকিব তাকে ‘গুরু’ মানেন। সেই অনূর্ধ্ব-১৯ পরবর্তী সময় থেকে প্রয়োজন হলেই সালাউদ্দিনের থেকে পরামর্শ নিয়েছেন তিনি।

কুমিল্লা ভিক্টোরিয়ান্সের কোচের দায়িত্বে থাকা ওই সালাউদ্দিন বৃহস্পতিবার সংবাদ মাধ্যমকে বলেন, ‘আমার মনে হয়, সাকিব বিপিএল নিয়ে অনেক বাস্তবসম্মত কথা বলেছে। একটু চেষ্টা করলে বিপিএলে আয়োজনের ক্ষেত্রে বেশ ভালো রকম উন্নতি করা যেত। সাকিব যা বলেছে ঠিকই বলেছে। যদি বিপিএল উন্নয়নে আমরা এখনই কাজ করা শুরু না করি তাহলে অনেক পিছিয়ে পড়বো।’

শেয়ার করুন !!Share on FacebookTweet about this on TwitterShare on Google+Share on LinkedInShare on RedditBuffer this pageDigg thisShare on TumblrPin on PinterestShare on StumbleUponFlattr the authorEmail this to someone