বাংলাদেশে প্রথম ট্যুরিজম ভিত্তিক নিউজ পোর্টাল|শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
সাইটে আপনার অবস্থানঃ Home » খেলা » সেমিফাইনালের আগে হঠাৎ জঙ্গলে শামি

সেমিফাইনালের আগে হঠাৎ জঙ্গলে শামি 

184612shami

আর একদিন পরই টি-টোয়েন্টি বিশ্বকাপের দ্বিতীয় সেমিফাইনালে মুখোমুখি হতে যাচ্ছে ভারত আর ইংল্যান্ড। তার আগে হঠাৎ নেটওয়ার্কের বাইরে চলে গেলেন ভারতের তারকা পেসার মোহাম্মদ শামি। জঙ্গলে গিয়ে তিনি নিজের মতো করে সময় কাটিয়েছেন। সেখানে কোনো নেটওয়ার্ক ছিল না।

বিজ্ঞাপন

কারও সঙ্গে যোগাযোগের ব্যবস্থা ছিল না। এতে আরও বেশি খুশি হয়েছেন শামি।

অস্ট্রেলিয়ার জঙ্গলে বেড়ানোর সেই ছবি টুইট করে শামি লিখেছেন, ‘জঙ্গলে কোনো ওয়াইফাই ছিল না, কিন্তু আমি জানি এখানেই সেরা যোগাযোগ স্থাপন করা যায়। । ‘ জঙ্গলে গিয়ে তিনি প্রকৃতির সঙ্গে যোগাযোগ বোঝাতে চেয়েছেন বলেই মনে করা হচ্ছে।

চলতি আসরে এখন পর্যন্ত ৬ উইকেট নিয়েছেন শামি। তার ইকোনমি রেট ৬.১১। যদিও এবারের বিশ্বকাপে তার খেলার কথাই ছিল না। প্রথমে ১৫ জনের দলে তার জায়গা হয়নি। ছিলেন রিজার্ভ দলে। এটা নিয়ে ওই সময় বেশ সমালোচনাও হয়েছিল। এরপর যশপ্রীত বুমরাহ ইনজুরিতে ছিটকে যাওয়ায় শামির কপাল খুলে যায়। গত বছর টি-টোয়েন্টি বিশ্বকাপের পর সরাসরি আরেকটি বিশ্বকাপেই তাকে আন্তর্জাতিক টি-টোয়েন্টি খেলতে দেখা গেল।

বিশ্বকাপের আগে যদিও শামিকে অনুশীলন ম্যাচে খেলানো হয়। সেই ম্যাচে শেষ ওভারে ৪ উইকেট নিয়ে চমক দিয়েছিলেন। যদিও দলের ১৫ জন ক্রিকেটারের মধ্যে শামির নাম ছিল ১৩ নম্বরে। শেষ ওভারে শামিকে বল করতে পাঠিয়ে তাঁকে একটা চ্যালেঞ্জের মধ্যে ফেলে দিতে চেয়েছিলেন রোহিত। পরে ভারত অধিনায়ক জানান, তিনি দেখতে চেয়েছিলেন যে ডেথ ওভারে শামি কতটা ভয়ংকর হয়ে উঠতে পারেন। অধিনায়কের পরীক্ষায় দারুণভাবেই পাস করে যান শামি।

শেয়ার করুন !!Share on FacebookTweet about this on TwitterShare on Google+Share on LinkedInShare on RedditBuffer this pageDigg thisShare on TumblrPin on PinterestShare on StumbleUponFlattr the authorEmail this to someone