বাংলাদেশে প্রথম ট্যুরিজম ভিত্তিক নিউজ পোর্টাল|বুধবার, মে ২৫, ২০২২
সাইটে আপনার অবস্থানঃ Home » খেলা » আইপিএল নিলামে আফগানিস্তানের ২০ ক্রিকেটার

আইপিএল নিলামে আফগানিস্তানের ২০ ক্রিকেটার 

Print Friendly, PDF & Email

1502364

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) আসন্ন আসরের মেগা অকশনে উঠছে মোট ১২১৪ জন ক্রিকেটারের নাম। এতে রয়েছেন ঘরোয়া ও আন্তর্জাতিক ক্রিকেট মাতানো অনেক ক্রিকেটার। বাংলাদেশের ৯ জন ক্রিকেটার জায়গা করে নিয়েছেন এবারের নিলামে। আর আফগানিস্তানের ২০ জন ক্রিকেটারের নাম রয়েছে সেখানে।

 মোহাম্মদ নবী, মুজিব উর রহমান জাদরান ছাড়াও আরো ১৭ জন ক্রিকেটারের নাম রয়েছে নিলামে। যদিও সবার নাম এখনো প্রকাশ করেনি বিসিসিআই। সর্বোচ্চ ৫৯ জন ক্রিকেটার রয়েছে অস্ট্রেলিয়ার। এছাড়া দক্ষিণ আফ্রিকার ৪৮, ওয়েস্ট ইন্ডিজের ৪১, শ্রীলঙ্কার ৩৬, ইংল্যান্ডের ৩০ ও নিউজিল্যান্ডের ২৯ জন খেলোয়াড়ের নাম উঠবে নিলামে।

নেপাল থেকে ১৫ জন ও মার্কিন যুক্তরাষ্ট্র থেকে ১৪ জনের নাম রেজিস্ট্রেশন করা হয়েছে। এবারের নিলামের সর্বোচ্চ ভিত্তিমূল্য ২ কোটি রুপি। বাংলাদেশের সাকিব আল হাসান ও মুস্তাফিজুর রহমান সর্বোচ্চ ভিত্তিমূল্যেই আছেন। ৪৯ জন ক্রিকেটারকে রাখা হয়েছে সর্বোচ্চ ভিত্তিমূল্যের ক্যাটাগরিতে।

শেয়ার করুন !!Share on FacebookTweet about this on TwitterShare on Google+Share on LinkedInShare on RedditBuffer this pageDigg thisShare on TumblrPin on PinterestShare on StumbleUponFlattr the authorEmail this to someone