বাংলাদেশে প্রথম ট্যুরিজম ভিত্তিক নিউজ পোর্টাল|শনিবার, অক্টোবর ১৬, ২০২১
সাইটে আপনার অবস্থানঃ Home » বিনোদন » এই শারদীয়ায় পূজার সাজে নায়িকা

এই শারদীয়ায় পূজার সাজে নায়িকা 

Print Friendly, PDF & Email

1511019AAD9E03EF2B4CC7A47FA1630D3822AD_(1)

এই মুহূর্তে কলকাতায় ঢাকাই ছবির নায়িকা অধরা খান। গিয়েছেন ব্যক্তিগত কাজে। কিন্তু ঢেঁকি যেখানে যাক, সেখানেই নাকি ধান ভানে, এমনটা শৈশবের সবার পাঠ্য। তো অধরাকেও যেন তেমনটাই দেখা গেল। কলকাতায় গিয়ে একটি শারদীয়ার ফটোশুট করেলেন, প্রথমবারের মতো দেখা গেল তাকে। অন্তত নানা রূপে, নানা ভঙ্গিমায়- আলোচিত সমালোচিত রূপে হাজির হলেও এবার তাঁকে দেখা গেল দুর্গার সাজে।

কদিন আগেই মালদ্বীপ গিয়ে আলোচনার জন্ম দিয়েছিলেন এই নায়িকা। সেখানে একের পর এক ছবি নতুন নতুন আলোচনার জন্ম দিচ্ছিল। শেষ পর্যন্ত জানা গেল, একটি ছবির শুটিংয়ে গিয়েছিলেন সেখানে। পরে অবশ্য সে রহস্য উন্মোচিত হয়েছে। এবার শারদীয় উৎসবকে কেন্দ্র করে দেখা গেল অধরার অন্য এক চেহারা।

kalerkantho

মাথায় সিঁদুর, হাতে শাঁখা, যেন এক হিন্দু গৃহবধূ। আসন্ন শারদীয় পূজাকে কেন্দ্র করে কোথায় এই ফটোশুট করা হয়েছে তা স্পষ্ট করেননি অধরা। তবে এই ফটোগ্রাফির পেছনে যারা রয়েছেন তারা সবাই ভারতের। ছবি তুলেছেন সোমনাথ রায়।

অধরা এখন কলকাতায় ব্যক্তিগত কাজে রয়েছেন। সেখান থেকেই জানালেন, ‘এখন একটা ছবির কাজ করছেন বটে, তবে পূজার এই সাঁজ কোনো প্রফেশনাল ফটোশুট নয়, একান্তই কাছের কিছু শুভাকাঙ্ক্ষীর আগ্রহে করেছি।

অধরা নিজের  অভিনীত ‘নায়ক’, ‘মাতাল’ ও ‘পাগলের মতো ভালোবাসি’ সিনেমাগুলো দিয়ে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন।  মুক্তি পাওয়া এসব সিনেমায় নিজের পারফরম্যান্সের কারণে এই করোনাকালেও বেশ কয়েকটি সিনেমায় কাজ করেছেন তিনি।

গত বছর করোনার প্রথম দিকে তিনি কাজ শুরু করেন সৈয়দ অহিদুজ্জামান ডায়মন্ড পরিচালিত ‘কোভিড নাইনটিন ইন বাংলাদেশ’ সিনেমার। এতে তার বিপরীতে নায়ক চরিত্রে অভিনয় করছেন বাপ্পী চৌধুরী।

শেয়ার করুন !!Share on FacebookTweet about this on TwitterShare on Google+Share on LinkedInShare on RedditBuffer this pageDigg thisShare on TumblrPin on PinterestShare on StumbleUponFlattr the authorEmail this to someone