বাংলাদেশে প্রথম ট্যুরিজম ভিত্তিক নিউজ পোর্টাল|শুক্রবার, অক্টোবর ১৫, ২০২১
সাইটে আপনার অবস্থানঃ Home » খেলা » পাকিস্তানকে প্রত্যাখ্যান করে আফগানিস্তানের কোচ হলেন অ্যন্ডি ফ্লাওয়ার

পাকিস্তানকে প্রত্যাখ্যান করে আফগানিস্তানের কোচ হলেন অ্যন্ডি ফ্লাওয়ার 

Print Friendly, PDF & Email

151909andy

বিশ্বকাপের আগে পাকিস্তানের কোচ নিয়ে নানা রকমের নাটক হচ্ছে। মিসবাহ উল হক পদত্যাগ করার পর জানা গেল, ম্যাথু হেইডেন নাকি প্রধান কোচ হচ্ছেন। এরপর জানা গেল, হেইডেন নন, সাকলায়েন মুশতাকের কোচিংয়ে বিশ্বকাপ খেলতে যাবেন বাবর আজমরা। এবার অ্যান্ডি ফ্লাওয়ার জানালেন, তাকেও নাকি কোচ হওয়ার প্রস্তাব দিয়েছিল পিসিবি। কিন্তু সেটা তিনি ফিরিয়ে দিয়েছেন।

জিম্বাবুয়ের এই কিংবদন্তি ব্যাটসম্যান পাকিস্তানের বদলে যোগ দিয়েছেন আফগানিস্তান দলে। ইতোমধ্যেই তিনি জৈব সুরক্ষা বলয়ে ঢুকে গেছেন। টি-টোয়েন্টি বিশ্বকাপে আফগানদের পরামর্শক হিসেবে নেওয়া হয়েছে ফ্লাওয়ারকে। এর আগে ২০০৯-২০১৪ পর্যন্ত ইংল্যান্ড দলের হেড কোচের ভূমিকায় ছিলেন ফ্লাওয়ার। তার অধীনেই ২০১০ সালে টি-টোয়েন্টি বিশ্বকাপ জিতে ইংল্যান্ড ক্রিকেট দল।

ফ্লাওয়ারকে কোচ হিসেবে পেয়ে ভীষণ উচ্ছসিত এসিবি চেয়ারম্যান বলেন, ‘তাকে এসিবিতে পেয়ে আমরা উচ্ছ্বসিত। বিভিন্ন ফ্র্যাঞ্চাইজি লিগে আমাদের বেশ কয়েকজন খেলোয়াড়ের সঙ্গে কাজ করেছেন তিনি। তার বিপুল অভিজ্ঞতা আসন্ন বিশ্বকাপে আমাদের দলের জন্য অনেক উপকারে আসবে।’ উল্লেখ্য, আফগানদের কোচিং প্যানেলে বর্তমানে শন টেইট ও ক্লুজনারের মতো হাই প্রোফাইল সাবেক ক্রিকেটার রয়েছেন।

শেয়ার করুন !!Share on FacebookTweet about this on TwitterShare on Google+Share on LinkedInShare on RedditBuffer this pageDigg thisShare on TumblrPin on PinterestShare on StumbleUponFlattr the authorEmail this to someone