বাংলাদেশে প্রথম ট্যুরিজম ভিত্তিক নিউজ পোর্টাল|শুক্রবার, জুলাই ২৩, ২০২১
সাইটে আপনার অবস্থানঃ Home » বিনোদন » ক্যাটরিনার জন্মদিনে যে শুভেচ্ছা বার্তা দিলেন সালমান

ক্যাটরিনার জন্মদিনে যে শুভেচ্ছা বার্তা দিলেন সালমান 

Print Friendly, PDF & Email

125537_df86df34-dd2b-11e9-b2f8-83b44344bbe7

শুক্রবার ৩৮ বছর পূর্ণ করে ৩৯-এ পা রাখলেন জনপ্রিয় বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। প্রিয় অভিনেত্রীকে জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছেন অসংখ্য ভক্ত ও সহকর্মীরা। বাদ যাননি সালমান খানও। সবার নজরকে তাক লাগিয়ে পুরনো ছবি শেয়ার করে নায়িকাকে শুভেচ্ছা জানিয়েছেন সালমান।

দ্য কপিল শর্মা শো-এর সেটে বসে থাকা দুজনের পুরনো একটি ছবি শেয়ার করে সালমান লিখেছেন, ‘শুভেচ্ছা জানাই একটা অসাধারণ জন্মদিনের। জন্মদিন আসুক তোমার জীবনে ভালোবাসা ও শ্রদ্ধা ভরা।’

বলিউডে একাধিক ছবিতে একসঙ্গে কাজ করেছেন সলমান খান ও ক্যাটরিনা কাইফ। ‘এক থা টাইগার’, ‘টাইগার জিন্দা হ্যায়’, ‘ম্যায়নে পেয়ার কিউ কিয়া’ ও ‘পার্টনারের’ মতো একাধিক সিনেমায় কাজ করেছেন সালমান ও ক্যাটরিনা। সালমানের বোন অর্পিতা খান শর্মাও ক্যাটরিনার ছবি শেয়ার করে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন।

এদিকে ক্যাটরিনা নিজেই তার জন্মদিনে ভক্তদের ধন্যবাদ জানিয়ে একটি ছবি শেয়ার করেছেন ইনস্টাগ্রামে। ছবিতে সুইমিং পুলের ভেতর লাল বিকিনি পরা অবস্থায় দেখা যায় ক্যাটরিনাকে । ক্যাপশনে লিখেছেন, ‘জন্মদিন, ধন্যবাদ সবাইকে সব সময় এতটা ভালোবাসার জন্য।’ ক্যাটরিনার বোন ইসাবেলও শুভেচ্ছা জানিয়ে একটি ছবি পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়।

kalerkantho

বলিউডে ক্যাটরিনার সঙ্গে সালমান খানের প্রেমের গুঞ্জন নতুন না। তারপর ক্যাটরিনার জীবনে রণবীর কাপুর এসেছিলেন। যদিও সেই সম্পর্ক বেশিদিন টেকেনি। পরবর্তী সময়ে শোনা যায়, ভিকি কৌশলের সঙ্গে প্রেমের সম্পর্কে রয়েছেন ক্যাটরিনা। যদিও এ নিয়েও দুজনের কেউ মুখ খোলেনি।

শেয়ার করুন !!Share on FacebookTweet about this on TwitterShare on Google+Share on LinkedInShare on RedditBuffer this pageDigg thisShare on TumblrPin on PinterestShare on StumbleUponFlattr the authorEmail this to someone