বাংলাদেশে প্রথম ট্যুরিজম ভিত্তিক নিউজ পোর্টাল|মঙ্গলবার, এপ্রিল ১৬, ২০২৪
সাইটে আপনার অবস্থানঃ Home » খেলা » ওয়ার্নারকে সরিয়ে উইলিয়ামসনকে নেতৃত্বে আনল হায়দরাবাদ

ওয়ার্নারকে সরিয়ে উইলিয়ামসনকে নেতৃত্বে আনল হায়দরাবাদ 

201319kane

টুর্নামেন্টের মাঝপথে অধিনায়ক বদলানো যেন আইপিএলের নতুন ট্রেন্ড। গত মৌসুমের মাঝপথে অধিনায়ক বদল করেছিল কলকাতা নাইট রাইডার্স। এবার সেই পথে হাঁটল সানরাইজার্স হায়দরাবাদ। টানা ব্যর্থতার পর অধিনায়কত্ব থেকে সরিয়ে দেওয়া হয়েছে ডেভিড ওয়ার্নারকে। বাকি মৌসুমের জন্য তার স্থলাভিষিক্ত হয়েছেন কিউই ক্যাপ্টেন কেন উইলিয়ামসন।

চলতি আইপিএলে ৬টির মধ্যে ৫টি ম্যাচেই হেরেছে হায়দরাবাদ। গত ম্যাচে চেন্নাইয়ের কাছে হারের পর ওয়ার্নার সব দোষ নিজের কাঁধে নিয়েছিলেন। ওয়ার্নারের ব্যাটে রান অব্যাহত থাকলেও দল কিছুতেই জয়ের মুখ দেখছে না। পয়েন্ট তালিকাতেও তাদের অবস্থান সবার শেষে। এই অবস্থায় হায়দরাবাদের টুইটারে দেওয়া বিবৃতিতে দলের খোলনলচে বদলানোর ইঙ্গিত দেওয়া হয়েছে।

বিবৃতিতে সানরাইজার্স হায়দরাবাদ জানিয়েছে, রাজস্থান ম্যাচ থেকেই দলে বিদেশিদের কম্বিনেশন বদলানো হবে। ওয়ার্নারকে সরিয়ে দেওয়ার সিদ্ধান্ত নেওয়া সহজ ছিল না। দীর্ঘদিন ধরে মাঠে এবং মাঠের বাইরে দলের প্রতি তার অনেক অবদান আছে। ওয়ার্নারের নেতৃত্বেই ২০১৬ আইপিএল জিতেছিল হায়দরাবাদ। প্রশ্ন উঠেছে, ওয়ার্নার কি নিজেই সরেছেন নাকি তাকে সরিয়ে দেওয়া হয়েছে?

শেয়ার করুন !!Share on FacebookTweet about this on TwitterShare on Google+Share on LinkedInShare on RedditBuffer this pageDigg thisShare on TumblrPin on PinterestShare on StumbleUponFlattr the authorEmail this to someone