বাংলাদেশে প্রথম ট্যুরিজম ভিত্তিক নিউজ পোর্টাল|রবিবার, মে ৯, ২০২১
সাইটে আপনার অবস্থানঃ Home » বিনোদন » রাখির ক্যান্সার আক্রান্ত মা, দেবদূত হয়ে এলেন সালমান খান সোহেল খান

রাখির ক্যান্সার আক্রান্ত মা, দেবদূত হয়ে এলেন সালমান খান সোহেল খান 

Print Friendly, PDF & Email

124045Untitled-1_copy

বিগ বস ১৪ প্রাক্তন প্রতিযোগী রাখি সাওয়ান্তের মা ক্যান্সারে আক্রান্ত। সম্প্রতি চিকিৎসার জন্য ফের একবার হাসপাতালে ভর্তি করা হয়েছে তাঁকে। রাখির মায়ের চিকিৎসার জন্য আর্থিক সাহায্যের কথা আগেই ঘোষণা করেছিলেন সালমান। সোমবার রাখির মায়ের অস্ত্রোপচার করা হবে, এর যাবতীয় দায়িত্ব নিজের কাঁধে তুলে নিয়েছেন সালমান খান। এ সাহয্যের জন্য ফের সালমান খানকে ধন্যবাদ জানিয়ে ইনস্টাগ্রামে ভিডিও পোস্ট করেন রাখি।

রাখি জানিয়েছেন, সোমবার তাঁর মায়ের ক্যান্সারেগ্রস্ত টিউমারের অপারেশন রয়েছে। তিনি মাকে জানিয়েছেন চিন্তার কোনো কারণ নেই। মায়ের কিছু বলার রয়েছে কি-না সেই নিয়েও ভিডিওতে রাখিকে প্রশ্ন করতে দেখা গেছে তাঁর মাকে।

রাখির মা বলেন, ‘আমি সালমান জী-কে নমস্কার জানাচ্ছি। আমি আমার যিশুর কাছে প্রার্থনা করতাম আমাদের কাছে এখন পয়সা নেই তো আমরা কি করব, আমি কি এভাবেই মরে যাব। কিন্তু পরমেশ্বর, যিশু, সালমান খানকে আমাদের কাছে দেবদূত হিসেবে পাঠিয়েছেন। আজকে আমাদের পাশে দাঁড়িয়ে সালমান খান আমার অপারেশনে সাহায্য করছে। ওনার গোটা পরিবার আমার পাশে দাঁড়িয়েছে। আমি পরমেশ্বরকে এবং আপনাকে ধন্যবাদ জানাচ্ছি’।

এরপর রাখিকেও সালমানকে ধন্যবাদ জানাতে দেখা গেছে তাঁর মায়ের জীবন রক্ষার জন্য। তিনি বলেছেন, ‘তুমি আমাদের জন্য সেরা চিকিৎসকের ব্যবস্থা করেছ’। আরো বলেন, ‘আমি প্রার্থনা করছি প্রত্যেক বাড়িতে যেন তোমার এবং সোহেল খানের মতো ছেলে হয়। আমি তোমার বাবা-মাকে ধন্যবাদ জানাচ্ছি তোমাদের মতো দুই দেবদূতকে উপহার হিসেবে দেওয়ার জন্য’।

বিগ বস ১৪-র ফাইনালিস্ট রাখি। ১৪ লাখ টাকা পুরস্কার মূল্য নিয়ে শো ছেড়ে বেরিয়ে যান অভিনেত্রী। শো শেষে তিনি জানিয়েছেন, পুরোটাই তাঁর মায়ের ক্যান্সারের চিকিৎসার কাজে লাগাবেন। বিগ বস সিজনের শেষে মায়ের শারীরিক পরিস্থিতি নিয়ে সামাজিক মাধ্যমে প্রায়শই পোস্ট করতে দেখা যায় রাখিকে।

শেয়ার করুন !!Share on FacebookTweet about this on TwitterShare on Google+Share on LinkedInShare on RedditBuffer this pageDigg thisShare on TumblrPin on PinterestShare on StumbleUponFlattr the authorEmail this to someone