বাংলাদেশে প্রথম ট্যুরিজম ভিত্তিক নিউজ পোর্টাল|মঙ্গলবার, এপ্রিল ১৬, ২০২৪
সাইটে আপনার অবস্থানঃ Home » বিনোদন » কার্তিক আরিয়ানকে নিষিদ্ধ করল করণের সংস্থা!

কার্তিক আরিয়ানকে নিষিদ্ধ করল করণের সংস্থা! 

151407Untitled-1_copy

বন্ধুত্বের গল্প নিয়ে ছবি অথচ সেই ছবির জেরেই ভেঙে গেল কার্তিক আরিয়ান আর করণ জোহরের সম্পর্ক! শুক্রবার এই খবরের জেরে উত্তাল বি-টাউন। হ্যাঁ, করণ জোহরের প্রযোজনা সংস্থার আসন্ন ছবি ‘দোস্তানা টু’ থেকে বাদ পড়লেন কার্তিক আরিয়ান।

২০১৯ সালে কার্তিক আরিয়ান ও জাহ্নবী কাপুরকে নিয়ে দোস্তানা ২-এর ঘোষণা সেরেছিলেন করণ জোহর। তবে ইটিটাইমসে প্রকাশিত প্রতিবেদন নিশ্চিত করেছে এই ছবি থেকে ছেঁটে ফেলা হয়েছে কার্তিক আরিয়ানকে। ঘনিষ্ঠমহল সূত্রে খবর, কার্তিকের অপেশাদার ব্যবহারে তিতিবিরক্ত করণ জোহর। জানা গিয়েছে এই ছবির ডেট নিয়ে প্রয়োজনা সংস্থাকে দিনের পর দিন ঝুলিয়ে রেখেছিলেন কার্তিক। অভিনেতার ট্যালেন্ট এজেন্সিকে বারবার শ্যুটিংয়ের তারিখ নিশ্চিত করবার কথা জানানো হলেও জবাব মেলেনি। এখানেই শেষ নয়, জানা যাচ্ছে শেষ মুহূর্তে ছবির স্ক্রিপ্ট নিয়ে আপত্তি তুলেছেন কার্তিক। ক্রিয়েটিভ ডিফারেন্সের জেরেও নাকি প্রয়োজনা সংস্থার সঙ্গে মনোমালিন্য হয়েছে ‘সোনু কে টিট্টু কি সুইটি’ অভিনেতার।

জন আব্রাহাম-অভিষেক বচ্চন অভিনীত ‘দোস্তানা’ ছবির সিকুয়েল পরিচালনার দায়িত্বে রয়েছেন কোলিন ডিকুনহা। কার্তিকের পাশাপাশি এই ছবিতে লিড হিরো হিসাবে অভিনয়ের কথা ছিল নবাগত লক্ষ্য লালওয়ানির। কার্তিক বাদ পড়লেও ছবির অপর হিরো লক্ষ্য এবং নায়িকা জাহ্নবী কাপুর ভীষণরকমভাবে এই ছবির অংশ থাকছেন।

তবে কার্তিক আরিয়ানের সঙ্গে করণ জোহরের সমস্যার এখানেই শেষ নয়। প্রযোজনা সংস্থা সূত্রে খবর আগামিদিনে ধর্মা প্রোডাকশন অথবা করণ জোহরের অপর কোনও সংস্থাই কার্তিক নিয়ে কোনও কাজ না করবার সিদ্ধান্ত নিয়েছে। কেন আজীবনের জন্য কার্তিককে ব্যান করবার এই সিদ্ধান্ত? খবর, করোনার জেরে দোস্তানা ২-এর শ্যুটিংয়ের তারিখ না দিতে পারবার কথা জানিয়েছিলেন কার্তিক আরিয়ান। এরপর দুম করেই তিনি নেটফ্লিক্সের ছবি ‘ধামাকা’র শ্যুটিং সারছেন। যার ফলে মনোক্ষুণ্ন হয়েছেন করণ জোহর।

সম্প্রতি করোনায় আক্রান্ত হয়েছিলেন কার্তিক, যদিও আপাতত সম্পূর্ণ সুস্থ অভিনেতা। অভিনেতা হাতে রয়েছে ‘ভুল ভুলাইয়া টু’র মতো প্রোজেক্ট। এছাড়াও ওম রাউত এবং হনসল মেহতার পরবর্তী ছবিতেও দেখা যেতে পারে কার্তিক আরিয়ানকে।

শেয়ার করুন !!Share on FacebookTweet about this on TwitterShare on Google+Share on LinkedInShare on RedditBuffer this pageDigg thisShare on TumblrPin on PinterestShare on StumbleUponFlattr the authorEmail this to someone