বাংলাদেশে প্রথম ট্যুরিজম ভিত্তিক নিউজ পোর্টাল|বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
সাইটে আপনার অবস্থানঃ Home » বিনোদন » দীঘির বিরুদ্ধে মামলা হয়নি, গুঞ্জন রটিয়েছেন ঝন্টু

দীঘির বিরুদ্ধে মামলা হয়নি, গুঞ্জন রটিয়েছেন ঝন্টু 

202908cop_kalerkantho_pic_copy

বড়পর্দায় নায়িকা হিসেবে অভিষেক ঘটতে যাচ্ছে শিশুশিল্পী হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী প্রার্থনা ফারদিন দীঘির। শুক্রবার (১২ মার্চ) মুক্তি পেতে যাচ্ছে দেলোয়ার জাহান ঝন্টুর পরিচালনায় তার অভিনীত সিনেমা ‘তুমি আছো তুমি নেই’। সিনেমাটির পোস্টার ও ট্রেলার প্রকাশ হওয়ার পর সামাজিক মাধ্যমগুলোতে ব্যাপক সমালোচনার মুখে পড়েছে। সিনেমার মান নিয়ে অনেকে প্রশ্ন তুলেছেন। ট্রেলারের একটি দৃশ্যে দীঘির হাতে বোতলের মাইক্রোফোন ব্যবহার নিয়ে ট্রলও হয়েছে।

এদিকে, এসব নিয়ে সম্প্রতি এক সাক্ষাৎকারে দীঘি সিনেমাটি নিয়ে নেতিবাচক মন্তব্য করেছেন। এ নিয়ে চটেছেন ঝন্টু। তার বিরুদ্ধে মামলা দায়েরের দাবি করেন বরেণ্য এই নির্মাতা। তিনি বলেন, ‘দীঘি, তার বাবা এবং মামা তিনজনের বিরুদ্ধে মামলা করেছি’। তবে ঝন্টুর আইনজীবীর বলছেন উল্টো কথা। তাঁর দাবি, মামলা এখনো হয়নি। ঝন্টু তাঁর কাছে এসে চা খেয়ে চলে গেছেন।

এর আগে বুধবার বিকেলে ও সন্ধ্যায় দুই দফায় গণমাধ্যমের সঙ্গে কথা বলেন ঝন্টু। দুই দফাই তিনি মামলার ব্যাপারটি নিশ্চিত করে বলেন, ঢাকার জজ কোর্টে মামলা করেছি। আমার আইনজীবী মোহাম্মদ ফোরকান মিঞা। তবে এই আইনজীবী দেন ভিন্ন তথ্য। তিনি বলেন, পরিচালক দেলোয়ার জাহান ঝন্টু ভাই আমার কাছে এসেছিলেন। কিন্তু যে মামলার কথা বলা হচ্ছে এ ধরনের কোনো মামলাই হয়নি। তা ছাড়া মামলা করতে হলে তো কাগজপত্রে স্বাক্ষর করতে হয়, কিন্তু উনি তো আমার সঙ্গে আলাপ করেই চলে গিয়েছেন। কোনো কাগজে স্বাক্ষর করেননি।

দীঘি শিশুশিল্পী হিসেবে ৩০টি ছবিতে অভিনয় করেন। তিনি তিনবার ‘শ্রেষ্ঠ শিশুশিল্পী’ হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছেন। নায়িকা হিসেবে ‘তুমি আছো তুমি নেই’ ছবির মাধ্যমে তার অভিষেক হচ্ছে। এ ছাড়া তিনি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বায়োপিক ‘বঙ্গবন্ধু’, ‘টুঙ্গিপাড়ার মিয়া ভাই’ ছবিগুলোতে অভিনয় করেছেন।

শেয়ার করুন !!Share on FacebookTweet about this on TwitterShare on Google+Share on LinkedInShare on RedditBuffer this pageDigg thisShare on TumblrPin on PinterestShare on StumbleUponFlattr the authorEmail this to someone